বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:২০ অপরাহ্ন

তিস্তা ব্যারেজ ঘুরতে যাওয়া হলো না তিন বন্ধুর

তিস্তা ব্যারেজ ঘুরতে যাওয়া হলো না তিন বন্ধুর

শাহজাহান আলী মনন, নীলফামারী ২৮ অক্টোবর

নীলফামারীর জলঢাকায় সড়ক দুর্ঘটনায় তিন যুবকের মৃত্যু হয়েছে। তারা মোটরসাইকেল আরোহী ছিলেন। গতকাল ২৭ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে জলঢাকা  উপজেলার গোলমুন্ডা  উনিয়নের জলঢাকা-ডালিয়া রোডের সোনাখুলী নামক স্থানে ওই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষ্মণপুর গ্রামের উপেন চন্দ্র রায়ের পুত্র রিংকু (২১) ও নিতাই চন্দ্র রায়ের পুত্র দীপ্ত (২০) এবং দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার প্রসেনজিৎ (২৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিন যুবক একটি মোটরসাইকেলে দ্রুতগতিতে ডালিয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে নিচে ছিটকে পড়ে যায় এবং মাথায় গুরুতর ভাবে আঘাত পাওয়ায় ঘটনাস্থলেই মারা যায়।
আরোহী দলের প্রতাপ রায় বলেন, আমরা তিনটি মোটরসাইকেলে চড়ে সাতজন দূর্গগাপূজার ছুটিতে তিস্তা ব্যারাজ ঘুরতে যাচ্ছিলাম। তারা একটি মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। যাবার পথে স্লুইচ গেট নামক এলাকায় তারা পিছলে পরে রক্তাক্ত হয়। ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলে। তাদেরকে দ্রুত জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করেন।
জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আবু  তৈয়ব বলেন, সড়ক দুর্ঘটনা কবলিতদের চিকিৎসা দেবার সুযোগ পাইনি। আমরা তাদেরকে মৃত অবস্থায় পেয়েছি।
জলঢাকা থানা পরিদর্শক (তদন্ত) ফজলুর রহমান জানান, তারা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে ঘটনাস্থলেই মারা যায়।
পরে পুলিশের সহযোগীতায় তিন যুবকের লাশ সৈয়দপুরে নিয়ে আসলে শোকের ছায়া নেমে আসে এবং হাজার হাজার মানুষ দেখার জন্য ছুটে আসে। বুধবার তাদের সৎকার অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah