শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:০২ অপরাহ্ন

দুঃখ প্রকাশ করলেন সানাই

দুঃখ প্রকাশ করলেন সানাই

জিজ্ঞাসাবাদের পর মুচলেকা নিয়ে অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে ছেড়ে দিয়েছে ঢাকা মহানগর পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপেশাদার ও অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে যাওয়া হয়েছিল।

জিজ্ঞাসাবাদ শেষে সানাই মাহবুব নিজের ফেসবুক থেকে লাইভে আসেন। সেখানে তিনি ভক্ত ও ফলোয়াদের উদ্দেশে কয়েক মিনিট কথা বলেন।

লাইভে সানাই বলেন, ‘প্রথমেই আমি সবার কাছে আমার কিছু ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। যে কারণে আমি এত সমালোচিত হয়েছি সেই কন্টেন্টগুলো আমি কোনো বিশেষ উদ্দেশ্য বা কোনো ধরনের আর্থিক লাভের আশায় করি নাই। সাইবার ক্রাইম ইউনিটে এসে এটা আমার বিশেষ অনুধাবন হয়েছে, আমার কন্টেন্ট থেকে কোনো কোনো শ্রেণির লোকজন, বিশেষ করে শিশুরা ক্ষতিগ্রস্ত হতে পারে। তাই এটা আমার ভুল ছিল। তাই এদেশের নাগরিক হিসেবে সুস্থ সংস্কৃতির জন্য আইন মেনে ভাল শিল্পী হতে চাই।’

তিনি আরও বলেন, ‘ইতোমধ্যে আমার পোস্ট করা বিব্রতিকর ছবির জন্য আমি দুঃখিত। আমার সকল বিব্রতিকর কন্টেন্ট মুছে ফেলব। আর ভবিষ্যতে এসব কাজ থেকে বিরত থাকব।’

সানাই মাহবুব সুপ্রভা ঢাকাই চলচ্চিত্রে নবাগত একজন। বর্তমানে কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে এখন পর্যন্ত কোনো ছবি মুক্তি পায়নি।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে চিত্রনায়িকা সানাই ও তার স্বামী প্রতীকের একটি অর্ধনগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। স্বামীর সঙ্গে এই অর্ধনগ্ন ছবিটি সানাই নিজেই তুলেছেন পরে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন। সঙ্গে সঙ্গে পোস্ট করা ছবিটি নিয়ে সমালোচনার ঝড় উঠে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ছবিকে ইতোমধ্যে ‘অশালীন’ বলে আখ্যা দিয়েছেন অনেকেই।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution