মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

দুস্থদের ইফতার ও খাদ্য সহায়তা দিচ্ছে ওমেন প্যারাডাইস

দুস্থদের ইফতার ও খাদ্য সহায়তা দিচ্ছে ওমেন প্যারাডাইস

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২৭ এপ্রিল রংপুর
রংপুরে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থদের পাশে সহায়তার হাত বাড়িয়েছে ওমেন প্যারাডাইস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান। প্রতিদিন নগরীর বিভিন্ন এলাকাতে খাদ্যসামগ্রীর পাশাপাশি ইফতারের প্যাকেট বিতরণ করছে।

সোমবার (২৭ এপ্রিল) বিকেলে নগরীর জাহাজ কোম্পানী মোড়,  পায়রা চত্বর, টাউন হল মোড়, শাপলা, চত্বর এলাকায় পথচারী, অসহায় দুস্থ ও শ্রমিকদের মাঝে ২৫০ ইফতার প্যাকেট বিতরণ করেছে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান রায়হান জীবন।

এরআগে গত দুই দিনে নগরীর বিভিন্ন এলাকাতে চারশ’ প্যাকেট বিতরণ করে ওমেন প্যারাডাইস। পবিত্র মাহে রমজানে প্রতিদিন অসহায় দুস্থ ও পথচারীদের মধে ইফতার বিতরণ কার্যক্রম অব্যহত রাখার কথা জানান তরুণ উদ্যোক্তা রায়হান জীবন।

খাবার প্রস্তুত

তিনি জানান, করোনা মহামারির শুরু থেকে সামর্থ্য অনুযায়ী নিজের এলাকার পাশাপাশি অন্যান্য এলাকাতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। সোমবার পর্যন্ত প্রায় পাঁচ শতাধিক পরিবারকে চাল, ডাল, তেল, আলু, লবণ, পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সহায়তা দিয়েছেন।

এছাড়াও নগরীর ২০, ২২, ২৫, ২৪ ও ২৭নং ওয়ার্ডে বেশি কিছু দুস্থ ও দিনমজুর পরিবারের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছেন রায়হান জীবন। বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা দুর্যোগে সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর সুযোগ সকলের নেয়া উচিত বলে মনে করছেন এই তরুণ।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah