বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

দেশীয় অস্ত্রের উপর্যুপরি আঘাতে ইউপি সদস্যকে হত্যা : র‍্যাব

দেশীয় অস্ত্রের উপর্যুপরি আঘাতে ইউপি সদস্যকে হত্যা : র‍্যাব

নিউজ ডেক্সঃ

গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফকে দেশীয় অস্ত্রের উপর্যুপরি আঘাতে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব-১৩।

রোববার (১৪ নভেম্বর) দুপুরে নগরীর আলমনগরে র‍্যাব-১৩ ব্যাটালিয়নের সদর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১৩এর অধিনায়ক রেজা আহম্মেদ ফেরদৌস।

তিনি জানান, ঘটনার দিন গত ১২ নভেম্বর মেম্বার আব্দুর রউফ তার বন্ধুকে সঙ্গে নিয়ে হাটলক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময়  রাস্তার মাঝে নির্মাণাধীন ব্রিজে ওঠার সময় আব্দুর রউফ মোটরসাইকেল থেকে নেমে যান এবং তার বন্ধু মোটরসাইকেল নিয়ে ব্রিজ অতিক্রম করেন। সেখানে আগে থেকেই ওঁৎ পেতে বসে ছিলেন ঘাতক আরিফ মিয়া এবং তার সঙ্গীরা।

রেজা আহম্মেদ ফেরদৌস আরও জানান, ব্রিজের মাঝামাঝি আসার পর  আরিফ মিয়া এবং তার সঙ্গীরা আব্দুর রউফের পথ রোধ করেন। এ সময় হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত রউফের মাথায় আঘাত করেন। প্রথম আঘাতের পর তিনি মাটিতে পড়ে যান। এরপর ঘাতকেরা রউফকে উপর্যুপরি আঘাত করতে থাকেন। এ সময় তার চিৎকার শুনে তার বন্ধু মোটরসাইকেল ফেলে দৌড়ে এলে আরিফ ও তার সঙ্গীরা পালিয়ে যায়। তার বন্ধু স্থানীয় লোকজনের সহায়তায় রাত ১১টার দিকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করেন এবং সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‍্যাব অধিনায়ক বলেন, ‘ঘটনার পর র‌্যাব-১৩ ছায়াতদন্ত শুরু করে এবং পঞ্চগড়ের বোদা থেকে আরিফ মিয়াকে (৩৮) গ্রেফতার করে। অভিযুক্ত আরিফ মিয়া লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের হায়দার মিয়ার ছেলে। এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে।’

গত শুক্রবার রাত সাড়ে ১০টায় আব্দুর রউফ মোটরসাইকেলে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি একটি ভাঙা ব্রিজ হেঁটে পার হওয়ার সময় আরিফ মিয়া লোহার রড দিয়ে আব্দুর রউফের মাথায় উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে আব্দুর রউফ হত্যার ঘটনায় শনিবার (১৩ নভেম্বর) রাতে সদর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। নিহতের বড় বোন মমতাজ বেগম বাদী হয়ে এই মামলা করেন। মামলায় আরিফ মিয়াকে প্রধান ও অজ্ঞাত ৬-৭ জনকে আসামি করা হয় বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদার রহমান।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution