সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

দেশে মেয়েদের কোন নিরাপত্তা নেই:……মেনন

দেশে মেয়েদের কোন নিরাপত্তা নেই:……মেনন

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ২৫ জানুয়ারি ২০২০

মেয়েরা সবসময় নির্যাতন, হয়রানি ও ধর্ষণের শিকার হচ্ছেন ফলে দেশের কোথাও মেয়েদের কোন নিরাপত্তা নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন। শনিবার (২৫ জানুয়ারি)  রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে ওয়ার্কার্স পার্টির  বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, আমাদের সরকারের নেতৃত্বে নারী থাকলেও নারীদের নিরাপত্তা দিতে ব্যার্থ সরকার। তারা প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছে।
কৃষক বাধ্য হয়ে ক্ষেতে আগুন দেয় বলে জানিয়ে তিনি বলেন, কৃষকরা অনেক কস্টে আবাদ করলেও ফসলের ন্যায্য মূল্য পায়না। দালালদের ক্ষপ্পরে পরে ন্যাযমূল্যে ধানও বিক্রি করতে পারেনা। সবখানে দুর্নীতির আধিপত্য বিরাজ করছে।
আমরা চাই সবখানে সামাজিক ন্যায়বিচার, সমতা প্রতিষ্ঠিত হোক। কিন্তু আজ সবখানে বৈষম্য।  উন্নয়নের সাথে বৈষম্যের সম্পর্ক সমান্তরাল।
তিনি রংপুরে পাইপ লাইনের মাধ্যমে গ্যাস সরবরাহ, কৃষিভিত্তিক কলকারখানা গড়ে তোলার দাবি জানিয়ে বলেন, রংপুরকে আর কত অবহেলা সহ্য করতে হবে। এই অঞ্চলের মানুষ অবহেলার ফলে উন্নতির স্বাদ পাচ্ছেনা। আশ্বাসেই আটকে আছে তিস্তা চুক্তি স্বাক্ষর কিন্তু এর কোন বাস্তবায়ন নাই। অবিলম্বে চিস্তা চুক্তি স্বাক্ষর করা হোক।
বাংলাদেশের ওয়ার্কাস পার্টির রংপুর জেলা সভাপতি নজরুল ইসলাম হক্কানীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য দেন ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা, এছাড়াও বক্তব্য রাখেন পলিটব্যুরো সদস্য  মাহমুদুল হাসান মানিক, আমিনুল ইসলাম গোলাপসহ কেন্দ্রীয় ও বিভিন্ন জেলার নেতৃবৃন্দ।
এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah