মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে সোলার বিতরণ করলেন সাদ এরশাদ

ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে সোলার বিতরণ করলেন সাদ এরশাদ

এনপিনিউজ৭১ / নিজেস্ব প্রতিবেদক/ ৬ মে

চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ। এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠাসহ বাসা-বাড়িতে ১৮টি সোলার প্যানেল বিতরণ করেন তিনি।
মজিদা খাতুন মহিলা কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে একই সময়ে ওই ইউনিয়নের কাটাবাড়ি, পূর্ব ও পশ্চিম কিশামতপুর এবং ভেলু ফাজিলখাঁ গ্রামের ৫শ হতদরিদ্র পরিবারের মাঝে চাল, তৈল, চিড়াসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন সাদ এরশাদ।
এ সময় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাদ এরশাদ বলেন, করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়ায় নিম্নআয়ের মানুষদের কষ্ট বেড়েছে। সাধ্যমত চেষ্টা করছি এসব অসহায় মানুষের পাশে দাঁড়াতে। তিনি বলেন, এই দুর্দিন সবসময় থাকবে না। আঁধার কেটে আলো আসবেই। তাই সকলকে সচেতন থেকে ধৈর্য্য সহকারে এই দুর্যোগময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য আহবান জানান তিনি।
এ সময় মজিদা খাতুন মহিলা কলেজের অধ্যক্ষ শরিফুজ্জামান বুলু, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে ওই ইউনিয়নের দোলাপাড়ায় সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন সাদ এরশাদ।

এনপি৭১


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution