বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

নগদ’-এর মাধ্যমে ২০০০ দুস্থ নারীকে প্রধানমন্ত্রীর উপহার

নগদ’-এর মাধ্যমে ২০০০ দুস্থ নারীকে প্রধানমন্ত্রীর উপহার

ডেস্কঃ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১তম জন্মদিন উদযাপনের অংশ হিসাবে ২০০০ দুস্থ নারীকে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর মাধ্যমে দুই হাজার টাকা করে উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার সকালে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় ভার্চুয়াল এ অনুষ্ঠানের আয়োজন করে। গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যুক্ত থেকে দুস্থ নারীদের উপহারের অর্থ প্রদান করেন।

দুস্থ নারীর সংখ্যা নির্ধারণ এবং বাছাইয়ের পুরো কাজ করেছে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের জাতীয় মহিলা সংস্থা। বঙ্গমাতার জন্মদিনের এমন একটি মহতী উদ্যোগের সঙ্গে যুক্ত থাকতে পেরে গোটা ‘নগদ’ পরিবার গর্বিত বলে জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক।

উপহার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা। এ ছাড়া ‘বঙ্গবন্ধু চেয়ার’ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ওপর আলোকপাত করেন। মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. সায়েদুল ইসলাম অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা দেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution