বুধবার, ১৬ Jun ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন

নগরীতে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে হাত ধোয়া ও মাস্ক বিতরণ

নগরীতে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে হাত ধোয়া ও মাস্ক বিতরণ

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২৩ মার্চ রংপুর

করনো ভাইরাস প্রতিরোধে জন সচেতনতা সৃষ্টির লক্ষে রংপুর মহানগরীর ৩০ নং ওয়ার্ড সাতমাথা বাস ষ্টানে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ফেসবুক ভিত্তিক সংগঠন আমরাই পাশে রংপুরের মাস্ক, লিফলেট বিতরণ ও সঠিক নিয়মে হাত ধোয়ার দ্বিতীয় দিনের মতো সোমবার সকাল থেকে শুরু হয় দিনব্যাপী কর্মসূচি।

এসময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর মালেক নিয়াজ আরজু, সংগঠনের এডমিন আকাশ খান, রেজওয়ান, রাইম মজিদ, পজলু রেদোয়ানসহ ৩০ নং ওয়ার্ড কমিটির সদস্য বৃন্দ।


পরে তরা প্রায় পাঁচ শতাধিক অসহায় সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে মাস্ক, লিফলেট বিতরণ হাত ধুয়ে দেন। এ বিষয়ে সংগঠনের প্রতিষ্টাতা আকাশ জানান, করোনা ভাইরাস এটি যদিও মহামারি আকার ধারন করেছে একটু সচেতনতায় এ থেকে মুক্তি মিলে সঠিক ভাবে হাত ধুয়া আমাদের জানতে হবে। এবং জন সমাগম এড়িয়ে চলতে হবে। শুধু ৩০ নং ওয়ার্ড নং নগরীর প্রতিটি ওয়ার্ডের মানুষ কে সচেতন করাই আমাদের মূল লক্ষ।


তিনি আরো জানান, হাত ধুলে মিলবে মাস্ক এবং লিফলেট, ব্যাতিক্রম এ কাজে সবাই সাধুবাদ জানি রসিক কাউন্সিলর মালেক নিয়াজ বলেন দেষের সংকট মূহুর্তে এই সকল সামাজিক সংগঠন গুলো এভাবে এগিয়ে আসছে সত্যি তা প্রশংসার দাবি রাখেন। নগরীর সকল মানুষ কে সচেতন হতে হবে বলে অনুরোধ করেন তিনি।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah