সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

নজরুল রাজের পদ স্থগিত করা হয়েছে : ওমর সানী

নজরুল রাজের পদ স্থগিত করা হয়েছে : ওমর সানী

নিউজ ডেস্কঃ র‌্যাবের হাতে আটক হওয়া আলোচিত প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজ বাংলাদেশ ফিল্ম ক্লাবের সহযোগী সাধারণ সম্পাদক ছিলেন। তার এই পদ স্থগিত করেছে চলচ্চিত্রের এই সংগঠনটি। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন সংগঠনের সভাপতি চিত্রনায়ক ওমর সানী।

শুক্রবার বিকেলে ওমর সানী কালের কণ্ঠকে বলেন, ‘আমাদের নির্বাচনের সংবিধান অনুযায়ী একজন সভাপতি পদে নির্বাচিত হবেন। তার প্যানেলে বাকিরা লড়বেন। কার্য নির্বাহী পদে নির্বাচিত হলে সভাপতি পরে পদ প্রদান করবেন। আমরা নির্বাচনে জয়ী হবার পরে নজরুল রাজকে সহযোগী সাধারণ সম্পাদক পদ দিয়েছিলাম। যেহেতু তিনি রাষ্ট্রের পরিপন্থী একটি কাজের জন্য গ্রেপ্তার হয়েছেন তাই আমরা তার পদটি স্থগিত করেছি।’

ওমর সানী বলেন, আমরা বৃহস্পতিবার ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে সিদ্ধান্ত নিয়ে তার পদ স্থগিত করেছি। তার পদটি আমার অধীনে নিয়েছি। যেহেতু করোনাকালীন সব বন্ধ, সব ক্লাবের কার্যক্রম বন্ধ তাই আমরা ভার্চুয়ালি এই সিদ্ধান্ত নিয়েছি। যদি তিনি শাস্তিপ্রাপ্ত হন তাহলে আইন অনুযায়ী নজরুল রাজ পদ হারাবেন, সেক্ষেত্রে অন্য কাউকে সেই পদের জন্য নির্বাচন করা হবে।

গত ফেব্রুয়ারিতে বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে নজরুল ইসলাম রাজ ওমর সানীর প্যানেলে নির্বাচন করে জয়ী হন।

বুধবার সন্ধ্যায় রাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান ও চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে দুই সহযোগীসহ বনানীর বাসায় অভিযান চালিয়ে আটক করে র‌্যাব। আটকের পর তাদের র‌্যাব সদর দপ্তরে নিয়ে যওয়া হয়।

র‌্যাব সূত্র জানায়, তার বাড়ি থেকে মদ, শিশা, যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়েছে। রাজ চলচ্চিত্র প্রযোজনার পাশাপাশি অভিনয় করেন। তিনি অভিনেত্রী পরীমনির প্রথম চলচ্চিত্রের প্রযোজক ছিলেন।

র‌্যাবের মুখপাত্র খন্দাকার আল মইন বলেছেন, মডেল পিয়াশার সহযোগী মিসু হাসানের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রাজের বাড়িতে এই অভিযান পরিচালনা করা হয়। মিসু হাসানকে মঙ্গলবার রাতে আটক করা হয়েছিল।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution