শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

নাগেরহাটে ভাড়াটিয়ার দোকান ঘরে তালা: ব্যবসায়ীকে হুমকির অভিযোগ

নাগেরহাটে ভাড়াটিয়ার দোকান ঘরে তালা: ব্যবসায়ীকে হুমকির অভিযোগ

স্টাফ রিপোর্টর: রংপুর
রংপুরের বদরগঞ্জের নাগেরহাট কুতুবিয়া দ্বি-মুখি মাদরাসার মার্কেটের একটি ফিডের দোকান জোর পূর্বক দখলে নেয়ার চেষ্টার অভিযোগ উঠেছে ওই মাদরাসার সুপার কাজী সাহাবুল ইসলামের বিরুদ্ধে। অবৈধভাবে তালাবদ্ধ করে ফিডের দোকানের কয়েক লক্ষ টাকার মালামাল জিম্মি করে রাখাসহ ব্যবসায়ীকে প্রাণনাশসহ বিভিন্ন হুমকির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা বিরাজ করছে নাগেরহাট বন্দরে। এলাকাবাসী ও ব্যবসায়ীরা, যে কোন মুর্হুতে সংর্ঘষের আশংকা করছেন । এব্যাপারে ওই সুপারের বিরুদ্ধে বদরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর ছেলে মহসীন আলী মন্ডল।

অভিযোগে জানাগেছে, বদরগঞ্জ উপজেলার নাগেরহাট কুতুবিয়া দ্বি-মুখি মাদরাসার নামীয় মার্কেটের একটি দোকানঘর বিগত ২০১১ সালের একই উপজেলার কুতুবপুর নয়াপাড়া গ্রামের সিরাজুল ইসলাম চুক্তিপত্রের মাধ্যমে ভাড়া নেন। পরে সেখানে তিনি পোল্টি ফিডের ব্যবসা করে আসছিল। গত কয়েকমাস ধরে মাদরাসাটির সুপার কাজী সাহাবুল ইসলাম ভাড়াটিয়া সিরাজুল ইসলামের নিকট ১ লক্ষ টাকা দাবি করেন। টাকা না দিলে দোকান ঘরে তালা দেয়া দেয়াসহ প্রাণনাশের হুমকি দিতে থাকেন। এনিয়ে ভাড়াটিয়া ও সুপারের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে গত বুধবার দুপুরে সুপারের নেতৃত্বে অফিস পিয়নসহ কয়েকজন দোকান ঘরে তালা দেয়। পরে এনিয়ে ভুক্তভোগীর ছেলে বাদি হয়ে বদরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে মাদরাসার সভাপতি আবুল কালাম আজাদ বলেন, সিরাজুলকে দোকান ভাড়া দেয়া হয়েছিল। কিন্তুু তিনি আবার তা অন্যকে ভাড়া দেন। একারণেই সুপারকে তালা লাগাতে বলেছি। তিনি অফিস পিয়নের মাধ্যমে দোকান ঘরটিতে তালা লাগিয়ে দিয়েছি। তবে সুপার মাওলানা সাহাবুল ইসলাম অভিযোগ অস্বীকার করেছেন।

এনপি.নিউজ৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah