বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন

নানার বাড়িতে বেড়াতে গিয়ে বাঁশঝাড়ে মিলল ঝুলন্ত লাশ

নানার বাড়িতে বেড়াতে গিয়ে বাঁশঝাড়ে মিলল ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুরের বদরগঞ্জে গোপিনাথপুর এলাকার একটি বাঁশঝাড় থেকে শনিবার দুপুরে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নানার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়ে থাকতে পারে এই ধারণায় পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান,  বাঁশঝাড় থেকে উদ্ধার হওয়া তরুনীর নাম আয়মনা বেগম (৩০)। ওই নারীর লাশ বাঁশঝাড়ের একটি সজিনা গাছের ডালে ঝুলানো অবস্থায় ছিল। নানা ধরনের সন্দেহ হওয়ায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের পর হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে। আয়মনা গোপীনাথপুর ইউনিয়নের বরকতপুর ডাঙ্গাপাড়ার আবেদ আলীর কন্যা বলে জানিয়েছেন ওসি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদের আগের দিন  আয়মনা বেগম একই এলাকায় নানির বাড়িতে বেড়াতে আসেন। শনিবার সকালে বাড়ি থেকে সামান্য দূরে একটি বাঁশঝাড়ের ভেতরে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। মরদেহের পরনে ছিল সালোয়ার কামিজ। পাশে মোবাইল ফোন ও একটি ওড়না পড়ে ছিল। শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখা গেছে। মুখ দিয়ে রক্ত ঝরছিল।

ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত ই রাব্বান জানান, এটি হত্যা না আত্মহত্যা তা জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে প্রাথমিক তদন্ত এবং এলাকাবাসীর অভিযোগ মতে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়ে থাকতে পারে। পুরো বিষয়টি আমরা তদন্ত করছি। তদন্তের পর সেটি নিশ্চিত করে বলা হবে বলে জানান এএসপি রাব্বান।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution