মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

নাসিমের জানাজায় অংশ নেন ডা. জাফরুল্লাহ

নাসিমের জানাজায় অংশ নেন ডা. জাফরুল্লাহ

ডেস্ক রিপোর্ট/ ঢাকা ১৪ জুন

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা অপরিবর্তিত ও স্থিতিশীল রয়েছে। তিনি দিনের বেশিরভাগ সময় অক্সিজেন ছাড়াই চলছেন। রোববার (১৪ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজে ডা. জাফরুল্লাহর চিকিৎসায় নিয়োজিত অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মামুন মোস্তাফি বরাত দিয়ে এ তথ্য জানানো হয়েছে ।

সেখানে মামুন মোস্তাফি বলেন, ‘ডা. জাফরুল্লাহ চৌধুরীর অবস্থা অপরিবর্তিত এবং স্থিতিশীল। গণস্বাস্থ্য র‌্যাপিড ডট ব্লট কিটের পরীক্ষায় তার অ্যান্টিজেন নেগেটিভ এবং অ্যান্টিবডির উপস্থিতি লক্ষ্য করা গেছে। তার স্বাস্থ্য যথেষ্ট সুস্থ না হলেও জীবনের ঝুঁকি নিয়ে তিনি আজ সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের জানাজায় অংশগ্রহণ করেন। তিনি দিনের বেশিরভাগ সময়ই অক্সিজেন ছাড়া চলছেন। তার জন্য আমরা সবার দোয়া চাই।’

ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে নিজের স্থাপিত প্রতিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতালে ডা. মামুন মোস্তাফি এবং অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের সার্বক্ষণিক তত্ত্বাবধানে চিকিৎসাধীন।এর আগে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে শেষ শ্রদ্ধা জানাতে বনানীতে গিয়েছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রোববার (১৪ জুন) রাজধানীর বনানীতে মোহাম্মদ নাসিমের দ্বিতীয় জানাজায় অংশ নিয়ে তাকে শেষবারের মতো শ্রদ্ধা জানান জাফরুল্লাহ চৌধুরী।

এ সময় তার সঙ্গে গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যমবিষয়ক সমন্বয়ক অধ্যাপক ডা. মুহিব উল্লাহ খোন্দকার ও জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু উপস্থিত ছিলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী সকাল সাড়ে ১০টা থেকে ১১টা ১৫ মিনিট পর্যন্ত মো. নাসিমের প্রতি শ্রদ্ধা জানানোর পর কবরস্থানে অতীতের সমাহিত সবার জন্য দোয়া ও মোনাজাত করেন।

জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু জানান, ডা. জাফরুল্লাহ চৌধুরী বনানী কবরস্থান থেকে সরাসরি ১১টা ৩০ মিনিটে গণস্বাস্থ্য নগর হাসপাতালে তার চিকিৎসাধীন রুমে চলে আসেন। তিনি করোনামুক্ত হওয়ায় মহান রাব্বুল আলামিনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দ্রুত সুস্থ হওয়ার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

এনপি৭১/সূত্র: জাগো নিউজ


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah