শনিবার, ১৫ মে ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

নিম্ন আয়ের মানুষকে‘হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক’ দিচ্ছেন নীলফামারীতে জেলা ছাত্রলীগ সভাপতি

নিম্ন আয়ের মানুষকে‘হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক’ দিচ্ছেন নীলফামারীতে জেলা ছাত্রলীগ সভাপতি

এনপিনিউজ৭১/শাহজাহানআলীমনন/২৬ মার্চ  রংপুুর

প্রান ঘাতি করনো সংক্রমন রোধে নিম্ন আয়ের মানুষসহ পথচারীদের মাস্ক পড়িয়ে দিয়ে প্রত্যেকের হাতে হ্যান্ড স্যানিটাইজার ও একটি করে লিফলেট ধরিয়ে দিয়েছেন নীলফামারী জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল।
বৃহস্পতিবার সকাল ১১ টার থেকে পায়ে হেঁঠে নীলফামারী পৌর শহরের বিভিন্ন মোড় ও রাস্তা ঘাটে গিয়ে পথচারী, রিক্সা চালকসহ নিম্ন আয়ের মানুষকে মাস্ক পড়িয়ে দেন। প্রত্যেকের হাতে জীবানু নাশক হ্যান্ড স্যানিটাইজার বোতল ও লিফলেট ধরিয়ে দিয়ে সচেতনতার মূলক পরামর্শ দেন জেলা ছাত্রলীগ সভাপতি।

এসময় তাঁকে সহযোগিতা করেন জেলা ছাত্রলীগরে সহ-সভাপতি হোসেন রেজা শামীম, গোলাম মোস্তফা বুলেট, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিশির, দপ্তর সম্পাদক দীপংকর দীপু, উপ প্রচার সম্পাদক হাসিব আহমেদ আকাশ, কার্য নির্বাহী সদস্য হাফিজুর রহমান জুয়েল।

নীলফামারী জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ আপেল জানান, প্রান ঘাতি করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারের পাশাপাশি নীলফামারী জেলার মানুষকে সচেতন কওে যাচ্ছে জেলা ছাত্রলীগ। পাশাপাশি ব্যক্তিগত অর্থায়নে জীবানু নাশক হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক তৈরী করে নিম্ন আয়ের মানুষসহ পথ চারীদের মাঝে বিতরণ করছি। এছাড়াও জনসচেতনতা বাড়াতে মানুষের মাঝে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হচ্ছে।

বৃহস্পতিবার সকাল থেকে নেতাকর্মীরা কয়েকটি গ্রুপে ভাগ হয়ে জেলা শহরের বিভিন্ন মোড় ও সড়কে দাড়িয়ে পাঁচশ তাধিক নিম্ন আয়ের মানুষসহ পথচারী মাঝে জীবানু নাশক হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ এবং দুই হাজার লিফলেট বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত যে কোন প্রয়োজনে আমি ব্যক্তিগত ভাবে জেলার দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের পাশে থাকবো। একই ভাবে জেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীদের নিজ নিজ এলাকার মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছি। ইতোমধ্যে অনেকই আমার আহবানে সাড়া দিয়ে নিজ নিজ এলাকায় মানব কল্যাণে কাজ শুরু করেছেন।

এনপি৭১/মেহি/ নীলফামারী

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah