শুক্রবার, ২৫ Jun ২০২১, ০১:৫৮ অপরাহ্ন

নিলফামারীতে আলোর বাহনে”এর উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ

নিলফামারীতে আলোর বাহনে”এর উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ৩০ মার্চ রংপুর

নিলফামারী জেলার জলঢাকা উপজেলার কৈমারীতে স্বেচ্ছাসেবী সংগঠন “আলোর বাহনে”এর উদ্যোগে বৈশ্বিক বিপর্যয় করোনা ভাইরাসের ব্যাপক বিস্তার রোধে জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে কৈমারী বাজারে নিম্ন আয়ের মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ ও হাত ধোয়ার জন্য বাজারের কিছু গুরুত্বপূর্ণ স্থানে পানির ট্যাংক ও সাবানের ব্যবস্থা করা হয়েছে এবং কৈমারী বাজারের খোলাস্থান সমুহে যেখানে সরকারি বা ব্যাক্তিগত টিউবয়েল বা পানির উৎস আছে এবং লোক সমাগম হয় সেখানে “আলোর বাহনে”র পক্ষ থেকে সাবান ও জীবানুনাশকের ব্যবস্থা করা হয়।
কৈমারী বাজারের জনগনের মধ্যে অনেকেই সময় উপযোগী এই কার্যক্রমে খুশি। তারা স্বেচ্ছাসেবী সংগঠন ” আলোর বাহনে”র ভূয়সী প্রশংসা করেন এবং এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখতে বলেন।
স্বেচ্ছাসেবী সংগঠন ” আলোর বাহনে”র কর্তৃপক্ষ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে স্থানীয় সকলকে প্রয়োজনীয় কাজ ছাড়া বাড়ির বাইরে না যাওয়া এবং বাইরে থেকে এই মূহুর্তে যারা কৈমারীতে এসেছে সবাইকে সবার নিরাপদ দুরত্ব বজায় রেখে চলার জন্য গনসচেতনতামুলক প্রচার করে।
এসময় উপস্থিত ছিলো “আলোর বাহনে”র প্রতিষ্ঠাতা সকল সদস্যবৃন্দ আজাই ফুল আমিন জিতু, ইয়াসির আরাফাত, কাজী মাহমুদুল হাসান বাবু, রবিউল ইসলাম রবি, কাজী আবু সায়েম, আরিফ হোসেন, মঞ্জুর মোর্শেদ রাজা, ইমরান আলম, বুলু মিয়া, আব্দুল আজিজ, মনির হোসেন, শরিফুল ইসলাম, সৌরভ আমিন, গৌরাঙ্গ চন্দ্র সাহা, কাহাবুদ্দিন বসুনিয়া সনি, রিয়াসাদ বসুনিয়া, রবিউল ইসলাম রবি, নুরুজ্জামান, বুলবুল আহমেদ, মিলন মিয়া, হাবলু, মিনারুল ইসলামসহ সকল সদস্য।
এনপি৭১/মেহি / খবর বিঞ্জপ্তি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah