শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:২০ অপরাহ্ন

নীলফামারীতে করোনা রোগীদের জন্য সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের ফল উপহার

নীলফামারীতে করোনা রোগীদের জন্য সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের ফল উপহার

করোনা রোগীর জন্য ফল উপহার।

শাহজাহান আলী মনন/নীলফামারী ২২ জুন

করোনা রোগীদের জন্য বিভিন্ন সুস্বাদু মৌসুমি ফল উপহার হিসেবে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন সাবেক সাংস্কৃতিক মন্ত্রী ও নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। হাসপাতাল চত্ত্বরে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের জেলা সভাপতি ডা. মমতাজুল ইসলাম মিন্টু এমপির পক্ষে মৌসুমী ফল সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মনের কাছে হস্তান্তর করেন । এমপি আসাদুজ্জামান নূর এর পাঠানো ফলের মধ্যে ছিল মধ্যে ছিল ২০ কেজি আনারস, ১০ কেজি মালটা, ৩ কেজি আপেল ও ১০০ টি লেবু।
জানা যায়, সংসদ সদস্য আসাদুজ্জান নূরের অন্যান্য কার্যক্রমের পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্তদের মাঝে প্রতি সপ্তাহে একবার করে মৌসুমি বিভিন্ন ফল প্রদান করা হবে এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।
সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বলেন, সংসদ সদস্যের এই উদ্যোগের ফলে হাসপাতালে চিকিৎসাধীন থাকা করোনা আক্রান্ত রোগিদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে এবং তারা উপকৃত হবেন।
তিনি আরো বলেন, নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ১৭জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছে। রবিবার পর্যন্ত জেলায় করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ২৯৫জন। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৪৩জন। মারা গেছেন ৬জন।
ফল হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন নীলফামারী জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মেজবাহুল হাসান চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা উদীচী শিল্পী গোষ্ঠির সভাপতি মনসুর
ফকির, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান জামান, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার প্রমূখ।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah