সোমবার, ১৪ Jun ২০২১, ১১:১৪ অপরাহ্ন

নীলফামারীতে জনসমাগম হয় এমন সব অনুষ্ঠানে নিষেধাজ্ঞা

নীলফামারীতে জনসমাগম হয় এমন সব অনুষ্ঠানে নিষেধাজ্ঞা

এনপি৭১নিউজ/শাহজাহান আলী মনন/১৯ মার্চ রংপুর

নীলফামারীতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনপ্রতিনিধিদের নিয়ে অবহিতকরণ সভা করেছে জেলা প্রশাসন। ১৯ মার্চ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
সচেতনতা সৃষ্টি এবং প্রস্তুতিমুলক কর্মসুচীর অংশ হিসেবে নীলফামারীর বিনোদন কেন্দ্র নীলসাগর বন্ধ ঘোষণা ছাড়াও জনসমাগম ঘটে এমন সব অনুষ্ঠান বন্ধের নির্দেশনা দেয়া হয়েছে। পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত এসব অনুষ্ঠান সম্পন্ন করা যাবে না।
এছাড়া কোথাও কোচিং সেন্টার চালু থাকলে কঠোর ব্যবস্থা নেয়ারও হুশিয়ারী দেয়া হয়। বিশেষ করে দ্রব্য মুল্যের উর্দ্ধগতি ঠেকাতে মোবাইল কোর্ট সার্বক্ষনিক কাজ করবে প্রতিটি এলাকায়।
এতে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ, নীলফামারী পৌরসভার প্যানেল মেয়র ঈসা আলী, জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন বক্তব্য দেন।
সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মণ বলেন, আমরা সচেতনতা সৃষ্টি করছি। আমাদের পর্যাপ্ত প্রস্তুতি রয়েছে। বিশেষ করে যারা বিদেশ থেকে এসেছেন তারা যাতে হোম কোয়ারেন্টিনে থাকেন সেটা নিশ্চিত করতে হবে। একা স্বাস্থ্য বিভাগ বা আমার পক্ষে সম্ভব নয় এজন্য সবার সহযোগীতা প্রয়োজন।
জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত জনসমাগম ঘটে এমন সব অনুষ্ঠান বন্ধ থাকবে। বিনোদন কেন্দ্র নীলসাগরও। বাজারে যাতে দ্রব্য মুল্যের উর্দ্ধগতি না ঘটে সেজন্য সার্বক্ষনিক মোবাইল কোর্ট পরিচালিত হবে। বিশেষ করে যারা কোয়ারেন্টিন মানবে না আমরা তাৎক্ষনিক ভাবে আইন প্রয়োগ করা হবে।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah