বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:০৮ অপরাহ্ন

নীলফামারীতে সড়কে নিয়ন্ত্রন হারিয়ে মােটর সাইকেল আরােহীর মৃত্যু

নীলফামারীতে সড়কে নিয়ন্ত্রন হারিয়ে মােটর সাইকেল আরােহীর মৃত্যু

ফাইল ছবি

শাহজাহান আলী মনন, নীলফামারী৯ সেপ্টেম্বর
নীলফামারীতে সড়কে নিয়ন্ত্রন হারিয়ে মােটরসাইকেল আরােহী এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। বুধবার(৯ সেপ্টেম্বর ) দুপুর দেড়টার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের কচুকাটা বাজারের অদুরে এই দূর্ঘটনা ঘটেছে। নিহত জুয়েল ইসলাম (২৮) জেলার জলঢাকা পৌরসভার বগুলাগাড়ি চৌধুরীপাড়া গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে। তিনি একজন কাপড় ব্যবসায়ী।
এসময় তার সাথ থাকা আকবর আলী (৬৫) গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন নীলফামারী সদর থানার উপপরির্দশক শাহারুল ইসলাম।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, জুয়েল ইসলাম ও আকবর আলী দুপুর দেড়টার দিকে মােটর সাইকেল যােগে জলঢাকা থেকে নীলফামারী শহরের দিকে আসছিলেন।
এসময়  জেলা সদরের কচুকাটা বাজারে প্রবশের আগে মােটর সাইকেলের সামনে দিয়ে এক নারী দৌড় দিয়ে সড়ক পার হচ্ছিলেন। ওই নারীকে বাঁচাতে গিয়ে চালক জুয়েল ইসলাম মােটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে একটি দেয়ালে ধাক্কা লাগলে ঘটনাস্থলই নিহত হন জুয়েল।
এসময় তার সাথে থাকা আকবর আলী গুরুত্বর আহত হন। স্থানীয় লােকজন আকবর আলীকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
নীলফামারী সদর থানা পুলিশের পরির্দশক কে এম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, “নিহতের মরদেহ হাসপাতালে আছে। এ ঘটনায় এখনও কােনাে অভিযােগ পাওয়া যায়নি। নিহত জুয়েলের স্বজনদের খবর দেওয়া হয়েছে, অভিযাগ না পেলে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah