বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

নীলফামারীতে ১৮৬ কর্মহীন পরিবারে মাঝে এমপি নূরের খাদ্য সহায়তা প্রদান

নীলফামারীতে ১৮৬ কর্মহীন পরিবারে মাঝে এমপি নূরের খাদ্য সহায়তা প্রদান

এনপিনিউজ৭১/ শাহজাহান আলী মনন/ ৮ মে

নীলফামারীর সদরে করোনা পরিস্থিতি মোকাবেলায় ঘরবন্দি কর্মহীন ১৮৬ পরিবারের পাশে দাঁড়িয়েছেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। এদের মধ্যে ১০০ জন কুষ্ঠ রোগি (সুস্থ) ও হরিজন (বাঁসফোর) ৮৬ পরিবার।
শুক্রবার (৮ মে) সকালে জেলা শহরের উদয়ন শিশু বিদ্যাপীঠ মাঠে নিজস্ব তহবিল থেকে ওইসব পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।
সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ওয়াদুদ রহমান জানান, এটি নূর ভাইয়ের পঞ্চম বারের মত এলাকায় ত্রাণ সহায়তা প্রদান করা হয়। এর আগে ১ম বার দুই হাজার ৭০০, ২য় বার দুই হাজার ৯০০, তয় বার দুই হাজার ৫০০, ৪র্থবার ৪০০ এবং আজ শুক্রবার একশত ৮৬ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়।
প্রতি পরিবারের জন্য ছিল পাঁচ কেজি চাল, তিন কেজি আলু, ৫০০ গ্রাম ডাল ও একটি করে সাবান। আর আজকে হরিজন ও কুষ্ঠ রোগিদের মাঝে সাত কেজি চাল, তিন কেজি আলু, এক কেজি ডাল ও এক কেজি সোয়াবিন তেল বিতরন করা হয়। এছাড়াও হট লাইনে তিনশত ৫০ মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা বাড়ী বাড়ী পৌঁছে দেওয়া হয়েছে।
এসব ছাড়াও মসজিদের ঈমাম, মন্দিরের পুরোহিত ও গীর্জার সেবকদের সব মিলিয়ে দুই হাজার ৫০০ পরিবারের মাঝে সাত কেজি চাল, তিন কেজি আলু, এক কেজি ডাল ও একটি করে সাবান বিতরন করা হয়েছে।
পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু বলেন, নূর ভাই তার নিজস্ব অর্থায়নে উপজেলার ১১ হাজার ১৮৬ পরিবারকে ওই সহায়তা প্রদান করা হয়। এরই অংশ হিসেবে শুক্রবার সকালে হরিজন ও কুষ্ঠসহ ১৮৬ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাসুদ সরকার ও এমপির ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম প্রমুখ।

এনপি৭১/ নীলফামারী

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah