শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:১০ অপরাহ্ন

নীলফামারীতে ৩০০ ছাড়ালো করোনা শনাক্তের সংখ্যা

নীলফামারীতে ৩০০ ছাড়ালো করোনা শনাক্তের সংখ্যা

ফাইল ছবি

শাহজাহান আলী মনন/ সৈয়দপুর ২৩ জুন

নীলফামারীতে নতুন করে আরো সাত জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩০৫ জন। ২৩ জুন মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন।
তিনি জানান, দিনাজপুর এম আব্দুল রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাব থেকে গত সোমবার রাতে নতুন করে সাত জনের করোনা সংক্রমণের ফলাফল আসে। এ নিয়ে জেলায় সংক্রমিত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩০৫ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৫৮জন। মারা গেছেন এক নারীসহ ছয় জন।
নতুন করে সংক্রমিত সাত জনের মধ্যে নীলফামারী সদরে চার জন এবং জলঢাকা উপজেলায় তিন জন রয়েছেন। নীলফামারী সদরের চার জন হলেন উত্তরা ইপিজেড’র একটি কারখানার একজন, নীলফামারী পৌরসভার এক কাউন্সিলরের ছেলে, হাড়োয়া স্লুইচ গেট এলাকার এক যুবক এবং সদর উপজেলার চড়াইখালা ইউনিয়নের কুরানীপাড়ার এক যুবক।
জলঢাকায় তিন জনের মধ্যে পৌরসভার কলেজ পাড়ার চার বছরের এক শিশু, মীরগঞ্জ ইউনিয়নের কালকেউট গ্রামের এক স্বাস্থ্য কর্মী, শিমুলবাড়ি ইউনিয়নের ভেড়িবাধ এলাকার এক যুবক।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, গত ৭ এপ্রিল জেলার কিশোরগঞ্জ উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকের প্রথম করোনা শনাক্ত হয়। এর পর পর্যায়ক্রমে গত ২২ জুন পর্যন্ত জেলা সদরে ৯৭ জন, জলঢাকা উপজলায় ৬০ জন, ডিমলা উপজলায় ৪৭ জন, ডোমার উপজলায় ৩৫ জন, সৈয়দপুর উপজলায় ৪০জন ও কিশোরগঞ্জ উপজলায় ২৬ জনের করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে এখন পর্যন্ত জেলায় একনারীসহ ছয় জনের মৃত্যু হয়েছে।
এদের মধ্যে জেলা সদরে দুই জন, সৈয়দপুর উপজলায় এক জন, কিশোরগঞ্জে এক জন এবং জলঢাকা উপজলায় এক নারীসহ দুই জন। অপর দিক সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫৮জন। বাকীরা জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah