শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:১৪ অপরাহ্ন

নীলফামারী জেলায় একদিনে রেকর্ড ৪১ জনের করোনা পজিটিভ রিপোর্ট:মোট আক্রান্ত ২০০ জন  

নীলফামারী জেলায় একদিনে রেকর্ড ৪১ জনের করোনা পজিটিভ রিপোর্ট:মোট আক্রান্ত ২০০ জন  

শাহজাহান আলী মনন,/ নীলফামারী/ ১০ জুন

নীলফামারীতে দিনে দিনে লাগাহমহীন ভাবে করোনা আক্রান্তে সংখ্যা বেড়েই চলেছে। ১০ জুন বুধবার সকালে সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রাপ্ত তথ্য মতে ৩ ও ৪ জুন প্রেরিত নমুনায় ২৯ জন ও একই দিন রাত ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিকট হতে ৫ ও ৬ জুন প্রেরিত নমুনায় ১২ জন সহ একদিনে ৪১ জনের শরীরে করোনা শনাক্তের তথ্য আসে। এ নিয়ে জেলায় মোট করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা দাড়ালো ২০০ জন।
ঢাকা হতে প্রেরিত তথ্যের ২৯ জন আক্রান্তের মধ্যে নীলফামারী সদরে ৮, জলঢাকা উপজেলায় ১৯ ও সৈয়দপুর উপজেলায় ২জন। দিনাজপুর থেকে প্রেরিত ১২ জন আক্রান্তের মধ্যে ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের চরখড়িবাড়ি গ্রামে ৫, পশ্চিম ছাতনাই ইউনিয়নে ২, পুর্ব ছাতনাই ইউনিয়নে ১ ও বালাপাড়া ইউনিয়নের ১ জন সহ ৯ জন ও কিশোরগঞ্জ উপজেলায় ৩ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ মতে ছয় উপজেলার মধ্যে করোনা শনাক্তদের মধ্যে নীলফামারী সদরে ৬৮, জলঢাকা উপজেলায় ৩৬, সৈয়দপুর উপজেলায় ২৯, ডিমলা উপজেলায় ২৬, ডোমার উপজেলায় ২৩ ও কিশোরীগঞ্জ উপজেলায় ১৫ জন। এর মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৬৯জন। আইশোলেসনে চিকিৎসাধীন রয়েছে ১২৭ জন ও মৃত্যু বরন করেছে ৪ জন।
এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah