October 25, 2020, 7:38 pm

Just In : আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল করোনা সন্দেহ: রংপুর থেকে একজনকে ঢাকায় স্থানান্তর   
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
ভোট কারচুপির অভিযোগে রংপুরের হরিদেবপুরে মেম্বার প্রার্থীর পুনরায় ভোট গ্রহনের দাবি রাণীশংকৈলে পিপিআর ভ্যাক্সিনেশন ক্যাম্পেইনের উদ্বোধন স্কুল ও মাদ্রাসায় বার্ষিক পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সৈয়দপুরে নষ্ট মিটারে মাসে কোটি টাকার বিদ্যুৎ বিল: উর্দুভাষী ক্যাম্প নিয়ে নেসকোর তেলেসমাতি কারবার নীলফামারীতে ইবতেদায়ী মাদরাসা জাতীয়করণের দাবিতে মানববন্ধন নীলফামারীতে ৫ যুব উদ্যোক্তাকে ১ লাখ ৯৪ হাজার ৫শ টাকার সহযোগিতা প্রদান সৈয়দপুর হাসপাতালে আবারো চালু করতে যাচ্ছে ‘সুভা’র স্বেচ্ছায় সেবাদান কার্যক্রম সৈয়দপুরে ট্রাকের ধাক্কায় নারী শ্রমিক নিহত হাতীবান্ধায় নৌকা নিয়ে শ্যামল ও শাহাদাতের বিজয় রংপুরের ৩টি ইউপি নির্বাচনে দুটিতে স্বতন্ত্র প্রার্থী একটিতে নৌকা জয়ী
নীলফামারী ডিমলায় ব্যবসায়ীর ধানের গুদাম ভেঙ্গে গুড়িয়ে দিয়ে মালামাল লুট

নীলফামারী ডিমলায় ব্যবসায়ীর ধানের গুদাম ভেঙ্গে গুড়িয়ে দিয়ে মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, রংপুর ডিমলা ১১ই অক্টোবর
নীলফামারী ডিমলা উপজেলার ঝুনাগাছা চাপানী বাজারে মিজানুর রহমান নামের এক ব্যবসায়ীর ধানের গুদাম ঘর দূর্বৃত্তরা ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে। পরে ওই ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী নীলফামারী কোর্টে মিছ পিটিশন ৬৬/২০২০ নং মামলা করে।

মামলার বিবরনে জানাযায়, নীলফামারী জেলার ডিমলা উপজেলার উত্তর সোনাখুলি গ্রামের মৃত্যু হোসেন আলীর পুত্র মিজানুর রহমান তার স্ত্রী সুলতানা পারভীনের নামে উত্তর ঝুনাগাছ চাপানী বাজারে ৫ শতক জমি ক্রয় করে দীর্ঘদিন থেকে ব্যবসা বানিজ্য পরিচালনা করে আসছিল। প্রতিপক্ষ উত্তর উত্তর ঝুনাগাছ চাপনী গ্রামের মৃত আছিম উদ্দিনের পুত্র আব্দুল খালেকের ওই জমিটি দীর্ঘদিন থেকে জবর দখল করার পাঁয়তারা করে আসছিল।

তারই ধারাবাহিকতায় প্রতিপক্ষ আবুল কাশেম, আবুল কালাম, আকরাম হোসেন, জয়নাল আবেদীন মোক্তার আলী, মোস্তফা, মোহাম্মদ আলী, মতিয়ার রহমান, আকতার আলী,জহুরুল ইসলাম, অলিয়ার রহমান,আব্দুল মালেক, আব্দুল গফুর, আব্দুল খালেক, আব্দুল মান্নান, আব্দুল আজিজ, মিজানুর রহমান,আনারুল হক, মমতাজ উদ্দিন মানিক হোসেন, আব্দুল মতিন,রতন মিয়া, রফিকুল ইসলাম, ছাড়াও অজ্ঞাত ১৫/২০ জন মিলে লাঠি ছোরা, লোহার রড দেশী অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে ২২ সেপ্টেম্বর ভোর অনুমান ৫ টায় সুলতানা পারভীনের নামে কবলাকৃত উত্তর ঝুনাগাছ চাপানী বাজারে অবস্থিত একটি টিন সেড গোডাউন ঘর ভাংচুর ও মালামাল লুটপাট করে। ঘরে থাকা প্রায় ১’শ মন ধান ভ্যান যোগে লুট করে নিয়ে যায়।

এ সময় ঘরে থাকা জাহাঙ্গীর আলম, অপিয়ার রহমান ও মফিজুল ইসলামের উপর অতর্কিত হামলা চালিয়ে বেদম মারপিট করে। এ ঘটনায় মিজানুর রহমান বাদী হয়ে ডিমলা থানায় এজাহার দায়ের করে। পরে নীলফামারী কোর্টে একটি মিছ পিটিশন যাহার নং ৬৬/২০২০ ইং।

উল্লেখ্য ২০১৯ সালে এই জমির উপর নির্মানকৃত একটি দোকান ঘর আব্দুল খালেক ও তার লোকজন মিলে রাতের আধাঁরে ভাংচুর করলেও পুলিশ মামলা নেয়নি।

ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, আমি এজাহার পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করেছি। সেখানে একটি ঘর ছিল তবে ঘরে ধান বা কোন মালামাল ছিল না। এজাহারের সাথে ঘটনার মিল না থাকায় মামলা হয়নি।

কোর্ট থেকে মামলাটি থানায় এখনো আসেনি আসলে আবারো তদন্ত করা হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah