মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০২:০১ পূর্বাহ্ন

নীলফামারী ৫৬ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার  

নীলফামারী ৫৬ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার  

শাহজাহান আলী মনন/ নীলফামারী ১৮ জুন 

নীলফামারীতে ৫৬ বোতল ফেন্সিডিলসহ নীলফামারী সরকারি কলেজের নৈশপ্রহরী ও মাদক ব্যবসায়ী মোকসেদ আলী (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ( ১৭ জুন দিবাগত)  মধ্যরাতে মাদক বিক্রির সময় সরকারি কলেজের পশ্চিম গেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মোকসেদ আলী কলেজ পাড়ার মৃত নংকু মামুদের ছেলে।

পুলিশ সূত্র জানায়, নীলফামারী সরকারি কলেজের পিছনে গেটে প্রতিনিয়ত মাদক বিক্রি হচ্ছে এরকম গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫৬ বোতল ফেনসিডিলসহ সরকারি কলেজের নৈশপ্রহরী ও মাদক ব্যবসায়ী মোকসেদ আলীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী জানান, আমাদের কাছে অভিযোগ ছিল মোকসেদ আলী নামে সরকারি কলেজের এক নৈশ প্রহরী বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সরকারি কলেজ পড়ুয়া ছাত্র সহ স্থানীয় মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছিল। আমরা তাকে একাধিকবার গ্রেপ্তারের চেষ্টা করি কিন্তু সে বিভিন্ন কৌশল অবলম্বন করায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফেনসিডিল বিক্রির সময় তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তার নামে মাদক বিরোধী আইনে ১৮(০৬)২০ নং মামলা করা হয়েছে।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah