মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

নৌকার বিজয় দিয়ে উন্নয়নমূখী উপজেলা চেয়ারম্যান ববি-কে যোগ্য সহযোগী উপহার দিতে সদ্যপুষ্করনীর ভোটার একতাবদ্ধ

নৌকার বিজয় দিয়ে উন্নয়নমূখী উপজেলা চেয়ারম্যান ববি-কে যোগ্য সহযোগী উপহার দিতে সদ্যপুষ্করনীর ভোটার একতাবদ্ধ

বিশেষ প্রতিবেদক রংপুর ৭ই অক্টোবর
নৌকা নিয়া ববি হামাক কথা দিসিল উন্নয়ন করবে – বেচারার বেটি করছেও – হামরা এটে খালি নৌকাক চেয়ারম্যান কইরবার পাই,তাইলে হামার চাওল তো আর চেয়ারম্যান খাবার পাইবে না হামার আস্তা-ঘাট গুলা সলসলা হইছে ইট বিছি দেছে ছইলকোনা এবার পাকা হইবে বাহে মুই ওওয়ার জন্যে ববি এবারও নৌকাতে ভোট দেইম,তোমরাও দেন। এভাবেই বলছিলেন ৬ নং ওয়ার্ড এর এক ৫৬ বছর বয়সী রামজীবনের এক বৃদ্ধ মহিলা।
রংপুর সদর এর সদ্যপুষ্করনী ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ডের রামজীবনের মহিলা ভোটার।
সরে জমিনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী মকছেদুর রহমান দুলু বেপারী এর জন্য রংপুর সদর উপজেলা পরিষদ এর পরপর তিনবার নির্বাচিত উপজেলা পরিষদ এর চেয়ারম্যান নাছিমা জামান ববির এগিয়ে যাওয়ার পরে আমরা প্রত্যক্ষ ভাবে দেখতে পাই ঘটনাটি।
রংপুর সদরের সদ্যপুস্করনী ইউনিয়নের ৬ ও ৭ নম্বর ওয়ার্ড দুটি সরেজমিনে পরিদর্শন করে আমরা দেখতে পারি এখানে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী সদ্যপুষ্করনী ইউনিয়নের বাসিন্দা নাছিমা জামান  ববির সঙ্গে পারস্পরিক ভাবে জনগণের কল্যাণে এবং প্রকৃত ভাবে ইউনিয়নবাসীর উন্নয়ন সাধন করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া রংপুর বিভাগের একমাত্র ইউনিয়নবাসীর জন্য উপহার। ‘গ্রাম হবে শহর’ এর মত মেগা প্রকল্প বাস্তবায়নে ভোটারদের বেশিরভাগই বর্তমান আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তাল মিলিয়ে নৌকা মার্কাকে বিজয়ী করতে ধীরে ধীরে একতাবদ্ধ হচ্ছে।ভোটারদের নিজেদের ভিতরে আলোয় করছেন ইউনিয়ন এর বাসীন্দা হিসেবে উন্নয়নের জন্য এবার নৌকা মার্কার বড় বিজয় হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah