বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

পিকনিকের বাস পুকুরে পড়ে নিহত ৩ জন

পিকনিকের বাস পুকুরে পড়ে নিহত ৩ জন

যশোরের কেশবপুরের ভালুকঘর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকনিকের একটি বাস মাছের ঘেরে পড়ে ৩ শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৩০ জন।

সোমবার সকালে উপজেলার সরসকাটি-মঙ্গলকোট সড়কের শ্রীরামপুর সাহাপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, সাতক্ষীরার আগরদাঁড়ি ও বাউখোলা গ্রামের কয়েকটি পারিবারি বাসযোগে বাগেরহাটে পিকনিকে যাওয়ার পথে সকাল ৮টার দিকে শ্রীরামপুর সাহাপাড়া মোড়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাছের ঘেরের পানিতে পড়ে যাত্রীসহ তলিয়ে যায়। এ সময় স্থানীয়রা বাসের জানালার কাঁচ ভেঙে ভেতরে থাকা শিশুসহ অন্যদের উদ্ধারের চেষ্টা চালায়। খবর পেয়ে মনিরামপুর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে গুরুতর আহত ১৫ জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের মধ্যে আগরদাঁড়ি গ্রামের কামরুজ্জামানের ছেলে সাব্বির হোসেন (৫) কেশবপুর হাসপাতালে মারা যান। এছাড়া রুহি (১৪ মাস) ও আনিকা (১৬ মাস) নামের দুই শিশুকে কেশবপুর হাসপাতাল থেকে খুলনায় নেওয়ার পথে তারা মারা গেছে।

ফায়ার সার্ভিসের টিমলিডার শেখ আজিম উদ্দিন জানান, দুর্ঘটটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেলে গেছে। আহতদের মধ্যে শহর বানু (৪০), ঝুমুর বেগম (১৮), মারিয়া খাতুন (১৭), শিরিনা খাতুন (১৮), সাজেদা সাজু (১৬), রাজিয়া বেগম (৫০), ফারহানা খাতুন (১৬), সোয়াদা খাতুন (১৫), জুলেখা খাতুন (১৫), সামিউল ইসলাম (১০) ও সোহাগ হোসেন (২৬) কেশবপুর হাসপাতালে এবং মোস্তাকিম (১১) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ আবু শাহীন জানান, আহতদের মধ্যে গুরুতর ১১ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থা উন্নতির দিকে। এছাড়াও উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে সকালেই খুমেক হাসপাতালে রেফার্ড করা হয়।

কেশবপুর থানার ওসি মো. শাহীন জানান, বাসটি ঘেরের পানি থেকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হবে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution