শুক্রবার, ২৫ Jun ২০২১, ১২:২৬ অপরাহ্ন

পীরগঞ্জের ৩শত পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন বিএনপি নেতা সাইফুল

পীরগঞ্জের ৩শত পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন বিএনপি নেতা সাইফুল

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ৭ মে

চলমান মহামারী করোনা ভাইরাসে কারণে রংপুরের পীরগঞ্জে কর্মহীন অসহায় ও দুস্থরা মানবেতর জীবনযাপন করছে। এমন পরিস্থিতি এসব অসহায় দুস্থ ও কর্মহীন পরিবারের দাড়িয়েছেন রংপুর জেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম। তিনি রমজানের প্রথম দিন থেকে পীরগঞ্জ উপজেলা ব্যাপী খাদ্য বিতরণ কর্মসূচী শুরু করেছেন। সেই কর্মসূচীর অংশ হিসাবে বৃহস্পতিবার দুপুরে রংপুর-৬ আসনের পীরগঞ্জ উপজেলার শানেরহাট ইউনিয়নের শানেরহাট উচ্চ বিদ্যালয় মাঠে তিন শতাধিক কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগে তিনি উপজেলার কাবিলপুর ও চতরা ইউনিয়নে ৬শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।


এসময় পীরগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, দপ্তর সম্পাদক ডা. মিজানুর রহমান, বিএনপি নেতা ইয়াতিমুল হাসান লিটন, নিক্্রন পাইকার, হাই খান রানা, শানেরহাট ইউনিয়ন বিএনপির সভাপতি শরিফুল ম-ল, পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আনিছুর রহমান আনিছ, জেলা যুবদলের সদস্য হাবিবুর রহমান হাবিব, শানেরহাট ইউনিয়ন যুবদলের আহবায়ক শামসুল হক, ছাত্রদলের আহবায়ক চঞ্চল, পীরগঞ্জ উপজেলা ও শানেরহাট ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এবিষয়ে রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম বলেন, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে পীরগঞ্জ উপজেলার প্রত্যেক ইউনিয়নে মহামারী করোনা ভাইরাসে কারণে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচী রমজানের প্রথমদিন থেকে শুরু করেছি। কাবিলপুর ও চতরা ইউনিয়নে ৬শতাধিক পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে পীরগঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah