বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন

পীরগঞ্জে উপজেলা ছাত্রদল নেতাকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার-১

পীরগঞ্জে উপজেলা ছাত্রদল নেতাকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুরের পীরগঞ্জ উপজেলার ছাত্রদল নেতা আনোয়ার হোসেনকে হত্যা চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে এবং পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১ জনকে গ্রেফতার করেছে ।
অভিযোগে জানা গেছে, উপজেলার ২নং ভেন্ডাবাড়ী ইউনিয়নের পাকুরিয়া গ্রামের আঃ ওয়াহেদ মিয়ার পুত্র পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন গত ১০ জুলাই দুপুরের পর পাকুরিয়া মসজিদে নামাজ শেষে বাড়ী ফিরছিলেন । এ সময় পুর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের মৃত্যু মোবারক হোসেনের পুত্র এজারুল ইসলাম সহ বেশ কয়েকজন অতর্কিত ভাবে লাঠি ও অস্ত্র হাতে হত্যার উদ্যেশ্যে আনোয়ার হোসেনকে আক্রমন করে তাকে এলাপাথারী প্রহার ও মাথায় ধারালো অস্ত্রাঘাত করে । এ সময় গ্রামবাসী এগিয়ে এসে আনোয়ারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ।
এ ব্যাপারে আনোয়ার হোসেনের ভাই ওবায়েদুর রহমান বাদী হয়ে পীরগঞ্জ থানায় মামলা করে । যার নং-১০/৩০০ । মামলার তদন্ত কর্মকর্তা এস আই তোজাম্মেল হোসেন এজাহার নামীয় আসামী এজাহারুল হককে গ্রেফতার করে কোর্টে প্রেরন করেছেন ।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এস আই তোমাম্মেল হোসেন বলেন পিরগঞ্জ উপজেলা ছাত্রদল সিনিয়র যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন এর উপর পূর্ব শত্রুতার জেড় এ হামলা করা হয়েছিল এবং থানায় অভিযোগ করা হলে আমরা একজন আসামি কে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করি বাকি আসামিদের গ্রেফতার এর চেষ্টা চলছে তারা খুব তারাতারি গ্রেফতার হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

পিরগঞ্জ উপজেলা ছাত্রদল এর আহব্বায়ক মিলু সরকার বলেন পূর্ব শত্রুতার জেড় ধরে তার সহযোদ্ধার উপর যে নেক্কারজনক হামলা হয়েছে তার আসামি দের দ্রুত গ্রেফতার এর দাবী জানান এবং আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution