শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

পীরগঞ্জে প্রতিবন্ধী গনধর্ষনের শিকার

পীরগঞ্জে প্রতিবন্ধী গনধর্ষনের শিকার

পীরগঞ্জ প্রতিনিধিঃ
পীরগঞ্জের ভেন্ডাবাড়ী ইউনিয়নের মিল্কি গ্রামে এক বাক প্রতিবন্ধী (১৩) গনধর্ষনের শিকার হয়েছে। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। গতকাল শুক্রবার উপজেলার মিল্কি গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে।
মামলা, পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার ভেন্ডাবাড়ী ইউনিয়নের মিল্কি গ্রামের ওই প্রতিবন্ধীকে বাড়ী সংলগ্ন নিজেদের মুদির দোকানে রেখে তার বাবা নুরুল ইসলাম গত বৃহস্পতিবার দিবাগত রাতে এশার নামাজ পড়তে যান। ওই সুযোগে গ্রেপ্তারকৃত ৩ যুবক প্রতিবন্ধীকে কৌশলে বাড়ীর পাশে একটি খড়ের গাদায় নিয়ে গিয়ে উপর্যুপরি ধর্ষন করে। ধর্ষণে ওই প্রতিবন্ধী অসুস্থ হয়ে পড়ে। পরে সে সুস্থ হলে ওই প্রতিবন্ধী তার পরিবারের লোকজনকে জানালে তা পুলিশে জানানো হয়।
গতকাল শুক্রবার ওই প্রতিবন্ধী তার বাবার সাথে পীরগঞ্জ থানায় এসে মামলা করেন। মামলার সুত্রে পুলিশ ধর্ষণের অভিযোগে ৩ যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো মিল্কি গ্রামের নুরুল ইসলামের ছেলে গোলাম আজম মিয়া (২০), একই গ্রামের আব্দুল হাই মন্ডলের ছেলে শাহাদাৎ হোসেন (২০) এবং আইজুল হকের ছেলে ডিজু মিয়া (২০)। ওই ঘটনায় প্রতিবন্ধীর বাবা নুরুল ইসলাম বাদী হয়ে মামলা করেছে। মামলা নং-৫, তাং ৬-৮.২১। এদিকে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ওসি সরেস চন্দ্র বলেন, মামলা হওয়ার পরই দ্রুত সময়ের মধ্যে আসামীদের কে গ্রেপ্তার করা হয়েছে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution