রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

পীরগন্ঞ্জে এক অসহায় বয়স্ক মহিলার ভাতার টাকা আত্নসাৎ এর অভিযোগ

পীরগন্ঞ্জে এক অসহায় বয়স্ক মহিলার ভাতার টাকা আত্নসাৎ এর অভিযোগ

রংপুরের পীরগন্ঞ্জ উপজেলার ৯নং ইউনিয়ন ও ৮নংপৌর ওয়ার্ডের ওসমান পুর মৌজার মৃত্যু কপিল উদ্দীনের বিধবা, অসহায় বয়স্ক ভাতা ভোগী মোছাঃমতিজান বেওয়ার বয়স্ক ভাতার টাকা উত্তলোন করে আত্নসাৎ করার অভিযোগ পাওয়া যায়। অভিযোগের ভিত্তিতে সরজমিনে জানা যায়,গত ১৯/০৩/১৯ ইং সকালে বয়স্ক ভাতা পরিশোধ

বহি নং ২৪৩৭। হিসাব নং ৪৬৯। জন্ম তারিখ ০১/০১/১৯৪২ইং। যথারীতি উক্ত তারিখে পীরগন্ঞ্জ ইউনিয়ন পরিষদে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক প্রতিনিধি, সহকারী ম্যানেজার আঃমতিন ও অফিস সহকারী শফিকুল ইসলামের কাছে সকাল ৮টায় জমা দিলে, বিকাল ৪টায় বয়স্কা ভাতা ধারীকে বইয়ের পাতা শেষ বলে বিদায় দেয়। অসহায় মহিলা রিক্ত হস্তে ফিরে আসে। পরে কাউন্সিলর আলমগীর হোসেনের কাছে নতুন বই নিতে গেলে কাউন্সিলর পর্যবেক্ষন করে বলেন গত ১৯শে মার্চ পর্যন্ত টাকা পরিশোধ আছে।

শুনে অসহায় মহিলা হাউ-মাউ করে কাদতে থাকে। এ ব্যাপারে ৭নং ওর্যাড পৌর কাউন্সিলার আলমগীর হোসেনের সাথে কথা বলে জানা এভাবে অসহায় মহিলাদের ঠকিয়ে ব্যাংকে কিছু লোকজন বিভিন্ন ভাতার টাকা আত্নসাৎ করেছে বলে আমি ও অনেক শুনেছি। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ম্যানেজার আসাদুজ্জামানের সাথে কথা বল্লে তিনি বলেন আমি ব্যক্তিগত ভাবে ঐ মহিলার টাকা পরিশোধ করবো।আর আগামীতে যেন এমন না হয় সেদিকে লক্ষ্য রাখবো। অপর দিকে অসহায় মহিলাকে আগামীতে ভাতা প্রদান করবে না বলে ব্যাংকের কিছু লেলিয়ে দেওয়া লোকজন হুমকি দিচ্ছে। অসহায় মহিলার দাবী তদন্ত সাপেক্ষ উধঃতম কতৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution