শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

পীরগন্ঞ্জে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্ম দিন পালিত

পীরগন্ঞ্জে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্ম দিন পালিত

মোঃশিহাবুর রহমান সরকার পীরগন্ঞ্জ, রংপুর

“রংপুর জেলার পীরগন্ঞ্জ উপজেলায় স্থানীয় দলীয় কার্যালয় এরশাদ ভবনে জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগীতায় এবং উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর আলমগীর হোসেন সরকারের নেতৃত্বে আজ সন্ধ্যা ৭ঃ৩০মিনিটে ইতিহাসের মহানায়ক, লৌহ মানব, সাবেক  রাষ্ট্রপতি,উপজেলা, গুচ্ছোগ্রাম প্রতিষ্ঠাতা, আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্ম দিন পালিত হয়।

দিনটি যর্থাযর্থ মর্যাদায় পালনে মিলাদ মাহফিল ও বিশেষ দোওয়া শেষে কেক কাটা,ও মিষ্টি বিতরন অনুষ্টিত হয়। এতে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি উপজেলা শাখার সহঃসভাপতি, আলহাজ আবেদ আলী প্রধান।

সাধারন সম্পাদক, পৌর কাউন্সিলর আলমগীর হোসেন সরকার।যুগ্ন সাধারন সম্পাদক, শিহাবুর রহমান সরকার। সাংগঠনি সম্পাদক, আতাউর রহমান পিন্টু,জাতীয় যুব সংহতির সাধারন সম্পাদক,কামরুজ্জামান মিলন,জাতীয় সেচ্ছাসেবক পার্টি সভাপতি মশিউর রহমান রিপন।

সাধারন সম্পাদক হায়দার আলী। জাতীয় ছাত্র সমাজ আহবায়ক মেরাজুল ইসলাম।যুগ্ন আহবায়ক, ফেরদৌস সরকার ফিরোজ। সদস্য সচিব,আসাদুজ্জামান মন্ডল সবুজসহ উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দু। মিলাদ ও দোওয়া পরিচালনা করেন হাফেজ মোঃমাছুম বিল্লাহ্”।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution