বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

পীরগাছায় টাকা নিয়ে থানা থেকে আসামিকে ছেড়ে দেয়ার অভিযোগ এসআই এর বিরুদ্ধে

পীরগাছায় টাকা নিয়ে থানা থেকে আসামিকে ছেড়ে দেয়ার অভিযোগ এসআই এর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদকঃ রংপুরের পীরগাছা থানায় সাজু মিয়া নামের এক জুয়াড়িকে গ্রেফতারের পর টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত পুলিশ পরিদর্শক (এসআই) জগদীশ রায়কে ক্লোজ করে পুলিশ লাইনসে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম।

জানা গেছে, সোমবার (১৪ জুন) দুপুরে পীরগাছা রেলস্টেশন এলাকার বাসা থেকে সাজু মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। এরপর মধ্যরাত পর্যন্ত দেনদরবার করার পর অবশেষে মোটা অংকের অর্থের বিনিময়ে ওই জুয়াড়িকে ছেড়ে দেওয়া হয়।

পরিবারের দাবি, জুয়া খেলার অপরাধে আগের দুটি মামলায় সাজু মিয়া জামিনে থাকলেও তাকে বাড়ি থেকে আটক করে থানায় নেওয়া হয়। জামিনের রি-কল জমা দিলেও তাকে ছেড়ে না দিয়ে কৌশিক ও হৃদয় নামে দুই স্থানীয় দালালের মাধ্যমে যোগাযোগ করতে বলে এসআই জগদীশ রায়। পরে তাদের দাবি করা ১০ হাজার টাকার বিনিময়ে রাত ১২টার পর থানা থেকে সাজু মিয়াকে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় সাজু মিয়া বলেন, আমি আগে খেললেও এখন আর জুয়া খেলার সঙ্গে সম্পৃক্ত না। আগের দুটি মামলায় জামিনে রয়েছি। কিন্তু পুলিশ বিভিন্ন সময়ে আমাকে হয়রানি করে। দোকানের কাজ শেষে বাসায় এসে শুয়ে ছিলাম; তখন এসআই জগদীশ এসে আমাকে থানায় নিয়ে যায়। পরে আমার ছোটভাই এসআই জগদীশকে ১০ হাজার টাকা দিলে আমাকে ছেড়ে দেন তিনি।

অভিযুক্ত পুলিশ পরিদর্শক (এসআই) জগদীশ রায়ের মুঠোফোন যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি। ওসি আজিজুল ইসলাম বলেন, টাকা নেওয়ার অভিযোগে এসআই জগদীশকে ক্লোজ করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution