শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০১:০০ পূর্বাহ্ন

প্যানেল মেয়রের দ্বায়িত্ব গ্রহনের পর, প্রথম কাজ ক্রোছ কালভাট এর উদ্ভোদন করলেন মাসুদার রহমান।

প্যানেল মেয়রের দ্বায়িত্ব গ্রহনের পর, প্রথম কাজ ক্রোছ কালভাট এর উদ্ভোদন করলেন মাসুদার রহমান।

নিউজ ডেক্সঃ

রংপুর জেলার কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার সদ্য নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগন
হারাগাছের উন্নয়নে নিজেদের সাধ্যমত কাজ করে যাচ্ছেন তার ব্যাতিক্রম নয় নব নির্বাচিত প্যানেল মেয়র ও হারাগাছ পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদার রহমান।

তিনি প্যানেল মেয়রের দায়িত্ব গ্রহনের দুইদিনের মাঝে তার ৬ নং ওয়ার্ড এ জয় বাংলা টু হারাগাছ মেইন সড়ক এর মাঝে ধুমের কুঠি পশ্চিম পাড়ায় আজকে তার প্রথম কাজ ক্রোছ কালভাট এর উদ্ভোদন করলেন।এবং আরো কিছু উন্নয়ন মূলক কাজে হাত দিয়েছেন তিনি সেগুলো খুব তারাতারি উদ্ভোধন হবে বলে জানা যায়।এবং এলাকায় মাদক ও জুয়া বন্ধ করতে তিনি নিরোলস কাজ করে যাচ্ছেন।

এই বিষয়ে মাসুদার রহমান বলেন,আমি একজন ক্ষুদ্র মানুষ আমি মনে করি আমাকে হারাগাছ পৌরসভার ৬ নং ওয়ার্ডের মানুষ তাদের কর্মচারি হিসেবে নিয়োগ দিয়েছে তাই আমি আজীবন তাদের সেবা করে যেতে চাই মানুষের আমানত এর দায়িত্ব নিয়েছি তার খেয়ানত যেন না হয় দোয়া করবেন এ ভাবে সব সময় জনগনের, দেশ ও সমাজের উন্নয়ন মূলোক কাজে নিজেকে নিয়জিত রাখতে পারি।

এলাকাবাসির ফজু মিয়া জানান মাসুদার ভাই প্যানেল মেয়রের দায়িত্ব নেয়ার পর থেকেই দিন রাত হারাগাছ এর মানুষের কথা চিন্তা করর দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে আল্লাহ তাকে উত্তম প্রতিদান দিক আমাদের দোয়া সব সময় তার উপর থাকবে।

উল্লেখ্য যে হারাগাছ পৌরসভায় মাসুদার রহমান গত কয়েকদিন আগে হারাগাছ পৌরসভার নির্বাচিত কাউন্সিলর এবং মেয়রের ভোটে প্যানেল মেয়র নির্বাচিত হয়।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution