Just IN :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কম্বল বিতরণ করলেন রংপুর জেলা আওয়ামীলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কম্বল বিতরণ করলেন রংপুর জেলা আওয়ামীলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কম্বল বিতরণ করলেন রংপুর জেলা আওয়ামীলীগ

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ১৬ জানুয়ারি ২০২০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার দেয়া বিশেষ বরাদ্দের কম্বল বিতরণ করেছে রংপুর জেলা আওয়ামীলীগ। বৃহস্পতিবার বিকেলে বেতপট্রিস্থ দলীয় কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

বিতরণ করেন রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজুসহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, ওয়াজেদুল ইসলাম, দপ্তর সম্পাদক আমিন সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক লতিফা শওকত, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান তুহিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবু তালহা মোঃ বিপ্লব, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা মনি, সাস্কৃতিক সম্পাদক এডভোকেট আতিক উল আলম কল্লোল, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদব ফখরুল হাসান লিউ, উপ-দপ্তর সম্পাদক এরশাদুল হক রঞ্জু,

জেলা মহিলালীগের সাধারন সম্পাদক এডভোকেট জাকিয়া সুলতানা চৈতি, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লক্ষিণ চন্দ্র দাস, কামরুজ্জামান শাহীন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

রংপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু জানান, শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ইতিমধ্যে জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে কিন্তু উত্তরাঞ্চলের শীত ও শৈত্য প্রবাহ বেশি হওয়ায় মানবদরদী, জননেত্রী শেখ হাসিনা রংপুর বিভাগে বিশেষ বরাদ্দ প্রদান করে। সেই বরাদ্দ থেকে পূণরায় রংপুর জেলায় ২ হাজার কম্বল বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ মানুষের জন্যই কাজ করে। মানুষের সুখে দুখে সবসময় পাশে আছে আগামীতেও থাকবে।

 

এনপি৭১/মেহি

Related Posts