মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

প্রায় শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করলো পুর্ব আশার আলো সমবায় সমিতি

প্রায় শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করলো পুর্ব আশার আলো সমবায় সমিতি

সরকার মনজুরুল মান্নান, গাইবান্ধাঃ

ঈদকে সামনে রেখে প্রতি বছরের মতো এবারও গরিব-অসহায় দুস্থ  পরিবারের মাঝে সেমাই-চিনিসহ ঈদ সামগ্রী বিতরণ করেছে পুর্ব আশার আলো সমবায় সমিতি।

আজ ০৩ জুন ( সোমবার) গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার উত্তর পরানে  প্রায় শতাধিক গরিব-অসহায় দুস্থ  মানুষের মাঝে সেমাই-চিনিসহ ঈদ সামগ্রী বিতরণ করেছে ।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য নুরুজ্জামান সরকার , উত্তর পরান ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ হান্নান সরকার ,আজিজার রহমান এবং সমিতির অর্থ সম্পাদক  জহুরুল হক সহ  সমিতির সকল সদস্যবৃন্দ।

প্রধান অতিথীর বক্তব্যে নুরুজ্জামান সরকার এই সমিতির এমন উদ্দ্যেক কে সাধুবাদ জানিয়ে সার্বিক মঙ্গল কামনা করে । তিনি এই সমিতির এমন কার্যক্রম কে বহাল রাখার জন্য বিভিন্ন পরামর্শ প্রদান করে ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সমিতির পরিচালক ডাঃ মো নুরুন্নবী  বলেন, ঈদ আনন্দ সবার। আমাদের পাশের কেউ যেনো ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়। মানুষের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতেই আমাদের এই ক্ষুদ্র আয়োজন।
আমার এলাকার সবাই  মিলে ছোট ছোট উদ্যোগ নিয়ে ভালো কিছু করতে পারি। আমরা চাই সবাইকে  নিয়ে মানবতার কল্যাণে কাজ করতে।  আমারা আমাদের  প্রত্যেক সদস্যদেরর নিজ নিজ এলাকায় দুস্থ মানুষের কল্যাণে কাজে এগিয়ে আসলে আমাদের সমাজ আরও সুন্দর হবে।

তিনি আরও বলেন আমাদের এলাকার অনেক মানুষ আমাদের সমিতি থেকে ঋন গ্রহন করে সাবলম্বী হয়েছে ।  আমারা চাই উত্তর পরান তথা পুরো ইউনিয়ন কে দারিদ্রমুক্ত সমাজ গড়ে তুলতে । এ জন্য তিনি এলাকাবাসীসহ সমিতির সবার সহযোগিতা কামনা করে ।

 

এনপিনিউজ/আশিক


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution