শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

ফয়জার রহমান বাঁচতে চায়

এনপিনিউজ৭১/নিজস্ব প্রতিবেদক/ ১৪ মার্চ  রংপুর

মরিতে চাহিনা আমি সুন্দর ভূবনে মানবের তরে আমি বাঁচিবার চাই। রংপুর সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ড পূর্ব খাসবাগ এলাকার স্থায়ী বাসিন্দা মৃত নবাব আলীর পুত্র রিক্সা চালক মোঃ ফয়জার রহমান (৪২) তার ৫ সদস্যর সংসার ভালই চলত। হঠাৎ করে রিক্সা চালাতে গত ২০১৪ সালে প্রায় ৫ বছর পূর্বে রিক্সা ও অটোর সঙ্গে সংঘর্ষে রিক্সা চালক মোঃ ফয়জার রহমানের শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে অসুস্থ হন। পড়ে স্থানীয় চিকিৎসকের চিকিৎসা গ্রহন করার পর আরো গুরুতর অসুস্থ্য হন। একপর্যায়ে মোঃ ফয়জার রহমান রংপুর মেডিকেল হাসপাতালে সার্জারি বিভাগে উন্নত চিকিৎসার জন্য ভর্তি হন।

এ সময় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক জানান তাকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় হাসপাতালে চিকিৎসার জন্য পরামর্শ দেন। ফয়জার রহমান ঢাকায় ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সেখানকার চিকিৎসক তাকে জানান তার আঘাতজনীত ডানপায়ে মরণব্যাধী ক্যান্সার আক্রান্ত হয়েছে। এই ক্যান্সার রোগ থেকে মুক্তি পেতে তার অসুস্থ্য পাটি কেটে ফেলতে হবে। এতে তার খরচ হবে প্রায় ৩ লক্ষাধিক টাকা। রিক্সা চালক অসুস্থ্য ফয়জার রহমান তার চিকিৎসার খরচ যোগান দিতে তার পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। তার সংসারের একজনই উপার্যনক্ষম ব্যক্তি তিনি নিজেই ছিলেন।

বর্তমানে পরিবারের মধ্যে রয়েছে মা, স্ত্রী ও দুটি সন্তান এদের নিয়ে মানবেতর জীবন যাবন করছেন। বর্তমানে ফয়জার রহমান মরণব্যাধী ক্যান্সার রোগ নিয়ে তার নিজ বাড়ীতে মৃত্যুর দিন গুনছে। এই ক্যান্সার রোগে আক্রান্ত ফয়জার রহমান তার চিকিৎসা ও অসহায় পরিবারটিকে রক্ষার জন্য দানশীল ব্যক্তিদের কে এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন তার সহধর্মনী আঞ্জু মনোয়ারা বেগম। বর্তমানে আঞ্জু মনোয়ারা বেগম অন্যের বাড়িতে ঝি এর কাজ করে ফয়জার রহমানসহ পরিবারের ৫ সদস্যর খাদ্য সংগ্রহে দিনরাত ঝি এর কাজ করে যাচ্ছেন।

এই অসহায় পরিবারটিকে রক্ষা করার জন্য দানশীল ব্যক্তিদের এগিয়ে আসা একান্ত প্রয়োজন। ফয়জার রহমানের স্ত্রী আঞ্জু মনোয়ারা বেগম তার স্বামীকে বাচানোর জন্য আকুতি করছেন বিভিন্ন মানুষের দাড়ে দাড়ে ঘুরছেন। তার স্বামীকে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা চেয়েছেন এবং তার ফুটফুটে সন্তান দুটির পড়ালেখাসহ অন্যান্য সহযোগিতা চেয়েছেন।

তার স্বামীর উন্নত চিকিৎসার জন্য সাহায্য পাঠাবার ঠিকানা ও ব্যাংক একাউন্ড নং ১৬২.১৫১.৪৮৮৬২০ ডাচ বাংলা ব্যাংক, রংপুর শাখা মোছাঃ আঞ্জু মনোয়ারা বেগম এর একাউন্টে সাহায্য পাঠাতে অনুরোধ করেছেন। দানশীল ব্যক্তিদের দানেই পারে এই অসুস্থ্য ও অসহায় পরিবারটির উপার্জনকারী ব্যক্তি ফয়জার রহমান সুস্থ্য হয়ে উপার্জন করে তার পরিবারকে স্বচ্ছলতা ফিরিয়ে আনতে। যোগাযোগের জন্য মোবাইল ০১৯০৩৩৫২৪৯৪।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah