বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

বঙ্গবন্ধু বুকের তাজা রক্ত মানুষের জন্য বিলিয়ে গেছেন: রংপুর পুলিশ কমিশনার

বঙ্গবন্ধু বুকের তাজা রক্ত মানুষের জন্য বিলিয়ে গেছেন: রংপুর পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধুর গোটা জীবন দেশ প্রেম ও সততা দিয়ে ভরা ছিল। দেশ প্রেম, সততা ও মানুষকে ভালোবাসতে পারলে তবেই বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসা প্রকাশ পায়।.

বঙ্গবন্ধু বলেছিলেন আমার শক্তি মানুষকে বেশি বিশ্বাস করা, আমার দূর্বলতাও মানুষকে বেশি বিশ্বাস করা। বঙ্গবন্ধু তার সারা জীবন মানুষকে বিলিয়ে গেছেন। ছোট্ট বেলা থেকে খাবার, গায়ের চাদর সর্বশেষ নিজের দেহের তাজা রক্ত মানুষের জন্য বিলিয়ে গেছেন।.

হোটেল তিলোত্তমা মিলনায়তনে রংপুর মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির তিনি এসব কথা বলেন।.

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর লালিত স্বপ্নকে বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশে পদ্মাসেতু, মেট্রো রেল, কক্সবাজারে বিমানবন্দরের দীর্ঘ রানওয়ে তৈরী হচ্ছে। দেশে একটি শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। এর মধ্যে যদি কেউ নৈরাজ্য সৃষ্টি করতে চায় তবে তাদের কঠোর হাতে দমন করা হবে।.

কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, রংপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোজী রহমান, রংপুর মেট্রোপলিটন চেম্বারের সভাপতি রেজাউল ইসলাম মিলন। বঙ্গবন্ধুর জীবনীর উপর প্রবন্ধ উপস্থাপনা করেন, কারমাইকেল কলেজের বাংলার বিভাগের প্রাক্তন শিক্ষক অধ্যাপক মোহাম্মদ শাহ্ আলম।.

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার মেহেদুল করিম, উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম, আবু মারুফ হোসেন, আবু বক্কর সিদ্দিক, কাজী মুত্তাকি ইবনু মিনানসহ কমিউনিটি পুলিশিংয়ের কর্মকর্তারা।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution