শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:১৬ অপরাহ্ন

বর্তমান সরকার একটি জুলুমবাজ সরকার

এসময় বক্তব রাখেন মহানগর বিএনপি সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু,

নিজস্ব প্রতিবেদক, রংপুর ২৭ অক্টোবর
জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকি উপলক্ষে আয়োজীত যুব সমাবেশে বক্তারা বলেছেন, বর্তমান সরকার একটি অত্যাচারী ও জুলুমবাজ সরকার। শুধু বিরোধী দল ও মত নয়, দেশের নিরিহ সাধারণ মানুষও এই সরকারের জুলুম-অত্যাচারের হাত থেকে নিস্তার পাচ্ছেনা। অচিরেই দেশের সাধারণ জনগনকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটানো হবে।

দুপুরে নেতা-কর্মীরা একটি র‌্যালী বের করলে র্কাযালয়ের মূল ফটকের সামনে বাঁধা দিয়ে আটকিয়ে দেয় পুলিশ।

মঙ্গলবার রংপুর মহানগর যুবদল এ যুব সমাবেশের আয়োজন করে। সকালে দলের গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকির কর্মসূচি শুরু হয়। দুপুরে নেতা-কর্মীরা একটি র‌্যালী বের করলে র্কাযালয়ের মূল ফটকের সামনে বাঁধা দিয়ে আটকিয়ে দেয় পুলিশ। পরে দলীয় কার্যালয়ে স্থাপিত মঞ্চে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়।

যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর যুবদলের সভাপতি এ্যাড. মাহফুজ উন নবী ডনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক লিটন পারভেজ এবং সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জহির আলম নয়নের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, রংপুর মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি সামসুজ্জামান সামু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি নুরুন্নবী চৌধুরী মিলন, সহ সভাপতি রফিকুল ইসলাম মিঠু, ফরহাদ হোসেন পিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সহ সাধারন সম্পাদক আবু সাইদ, সহ সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ মুরাদ, মহানগর ছাত্রদলের সভাপতি নূর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারীয়া ইসলাম জীম, কারমাইকেল কলেজ ছাত্রদল সভাপতি রবিউল ইসলাম রবি। পরে দেশ ও জাতীর মঙ্গল কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah