বুধবার, ২৮ Jul ২০২১, ১২:৩৯ অপরাহ্ন

বাংলাদেশের মানুষ একই সরকার বেশি দিন চায় না: জিএম কাদের

বাংলাদেশের মানুষ একই সরকার বেশি দিন চায় না: জিএম কাদের

ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশের মানুষ একই সরকারকে বেশি দিন ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেছেন, বাংলাদেশের মানুষ সরকার পরিবর্তনে বিশ্বাসী। তারা একই সরকার বেশি দিন চায় না। এটা তাদের অভ্যাস। কিন্তু মানুষ সরকার পরিবর্তন চাইলেও কার্যক্রমের পরিবর্তন চায়। আর কার্যক্রমের পরিবর্তর চাইলে মানুষ জাতীয় পার্টিকে চায়।

তিনি বলেন, জাতীয় পার্টিকে সুসংহত ও শক্তিশালী করতে হলে যোগ্য নেতৃত্ব গড়ে তুলতে হবে। যাকে দেখে মানুষ জাতীয় পার্টিকে চিনবে, সম্মান করেবে, সেই নেতা হবে।

শনিবার এশিয়ার সর্ববৃহৎ শপিংমল রাজধানীর যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারের ‘মহল’ হলে জাতীয় পার্টির ঢাকা জেলা সম্মেলনে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, অনেক জায়গায় দল সুসংগঠিত হলেও সেখানে যোগ্য নেতা নেই। সেখানে যোগ্য নেতৃত্ব গড়ে তুলতে হবে।

জাতীয় পার্টি বাংলাদেশের এক নম্বর দল উল্লেখ করে তিনি বলেন, জাতীয় পার্টি বাংলাদেশের এক নম্বর দল। কিন্তু ৯১ পর তৎকালীন সরকার জাতীয় পার্টির ওপর অনেক নিপীড়ন ও ‍নির্যাতন চালিয়েছে। জাতীয় পার্টিকে সভা করতে দেয়া হয় নাই, ১৪৪ ধারা জারি করা হয়েছে, মিছিলে টিয়ার গ্যাস নিক্ষেপ ও লাঠিচার্জ করা হয়েছে ও বিভিন্নভাবে হয়রানি করে গ্রেফতার করা হয়েছে।

জিএম কাদের বলেন, নির্যাতনের পরেও জাতীয় পার্টি সাংগাঠনিকভাবে দূর্বল হয়ে পড়েনি। এখনও জাতীয় পার্টি বাংলাদেশের রাজনীতিতে একটি শক্তিশালী রাজনৈতিক দল।

 

সূত্র:যুগান্তর


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah