বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন অব নর্থ জার্সির পক্ষ থেকে ঈদ উপহার হস্তান্তর করেন

বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন অব নর্থ জার্সির পক্ষ থেকে ঈদ উপহার হস্তান্তর করেন

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২২ মে

বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন অব নর্থ জার্সি ১৯৯৯ইং সনে প্রতিস্টিত প্রবাসী আমেরিকানদের একটি সংগঠন। ভাগ্যঅন্বেষণে প্রবাস জীবন বেছে নেয়া বাংলাদেশের একদল তরুণ এই সংগঠনটি তৈরী করেন। দীর্ঘ পথ পরিক্রমায় দেশ বিদেশে মানুষের বিপদে ও দুঃসময় নিজেদের সাধ্য অনুযায়ী পাশে দাড়াবার চেষ্ঠা করেছেন বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন অব নর্থ জার্সি।

এবারের বৈশ্বিক দুর্যোগে রংপুর মেট্রোপলিটন চেম্বারের ভাইস প্রেসিডেন্ট গোলাম জাকারিয়া এর মাধ্যমে পশ্চাদপদ রংপুর অঞ্চলের পেশাজীবি মানুষের দুর্দশায় আসন্ন ঈদ উৎসবে পাশে থাকার সিন্ধান্ত নেন সংগঠনটি। এরই আলোকে রংপুরে কর্মরত ৩৬জন ফটো সাংবাদিক ও সংবাদ কর্মী, রংপুরের সাংস্কৃতিক অঙ্গনের ইভেন্ট ম্যানেজমেন্ট এবং ব্যাকস্টেজ কর্মীসহ প্রায় শতাধিক জনের মাঝে ঈদের বাজার করে দিয়েছেন বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন অব নর্থ জার্সি।

শুক্রবার দুপুরে রংপুর স্কাউট ভবন চত্ত্বর থেকে রংপুর মেট্রোপলিটন চেম্বারের সভাপতি রেজাউল ইসলাম মিলন, প্রেস ক্লাব রংপুরের সাধারণ সম্পাদক রফিক সরকার, রংপুর মিউজিক্যাল ব্যান্ডস এসোসিয়েশনের নির্বাহী উপদেষ্ঠা মোহাম্মদ জহির আলম নয়ন এবং রংপুর মেট্রোপলিটন চেম্বারের ভাইস প্রেসিডেন্ট গোলাম জাকারিয়া বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন অব নর্থ জার্সির পক্ষ থেকে তাদেরকে এই ঈদ উপহার হস্তান্তর করেন।

এ সময় রংপুর মেট্রোপলিটন চেম্বারের ভাইস প্রেসিডেন্ট গোলাম জাকারিয়া জানান, বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন অব নর্থ জার্সি এর প্রতিষ্ঠাতা সদস্য কবীর সালিক, শাহিদ মহাম্মদ, সামাদ আলী, রোহেল আহম্মদ, সৈয়দ ইমন ইসলাম, সাইফুদ্দিন, এনামুল হক দুলাল, ডালিম আহমেদ প্রমূখ তাদের সংগঠনের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এনপি৭১

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah