বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

বাংলাদেশ গন অধিকার পরিষদের আত্বপ্রকাশ উপলক্ষে রংপুরে আনুন্দ মিছিল অনুষ্ঠিত।

বাংলাদেশ গন অধিকার পরিষদের আত্বপ্রকাশ উপলক্ষে রংপুরে আনুন্দ মিছিল অনুষ্ঠিত।

নিউজ ডেক্সঃ ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর ও  অর্থনীতিবিদ রেজা কিবরিয়ার হাত ধরে গত ২৬ অক্টোবর আত্বপ্রকাশ করে বাংলাদেশের নতুন রাজনৈতিক দল বাংলাদেশ গন অধিকার পরিষদ উক্ত সংগঠনের আত্বপ্রকাশ উপলক্ষে রংপুরে আনুন্দ মিছিল করে সংগঠনটির শতাধিক নেতাকর্মী উক্ত সমাবেশ থেকে রেজা কিবরিয়া ও নুরুল হক নূরের নেতৃত্বে নতুন বাংলাদেশ গড়ার আন্দোলনে রাজপথে থাকার ঘোষণা দেন নেতৃবৃন্দ  আজ শনিবার দুপুরে সংগঠনটির রংপুর জেলা ও মহানগর নেতারা এ কর্মসূচি পালন করেন।
আনন্দ মিছিলটি রংপুর প্রেসক্লাব চত্ত্বর থেকে জাহাজ কোম্পানী মোড়, পায়রা চত্ত্বর হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা অবিলম্বে গণ অধিকার পরিষদের নেতাকর্মীদের নামে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবি জানিয়ে বলেন, দেশের মানুষ নতুন নেতৃত্বের দিকে তাকিয়ে আছে। রেজা কিবরিয়া ও নুরুল হক নূরের নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাঁড়াবে। দেশে এখন যে শাসন চলছে, তা অগণতান্ত্রিক ও স্বৈরতান্ত্রিক। সবদিকে শুধু হাহাকার আর অভিযোগ।

রংপুর জেলা ছাত্র অধিকার পরিষদ এর সভাপতি ইমরান আহাম্মেদের সভাপতিত্বে উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন হানিফুর রহমান সজীব, যুগ্মআহবায়ক বাংলাদেশ গণ অধিকার পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক, ইমরান কবির, সাংগঠনিক সম্পাদক জেলা ছাত্র অধিকার পরিষদ, নুরুজ্জামান খান বাবু সাবেক সমন্বয়ক জেলা যুব অধিকার পরিষদ আবদুল জলিল রতন, আহবায়ক জেলা যুব অধিকার পরিষদ, হাসান মাহমুদ সদস্য সচিব জেলা যুব অধিকার পরিষদ, হুমায়ুন কবির, আহবায়ক মহানগর যুব অধিকার পরিষদ, আঁখিনুর জামান সদস্য সচিব মহানগর যুব অধিকার পরিষদ, আরিফুল ইসলাম, আহবায়ক শ্রমিক অধিকার পরিষদ, রংপুর জেলা শাখা, বাঁধন ইসলাম লিমন সদস্য সচিব জেলা শ্রমিক অধিকার পরিষদ।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution