সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

বাংলাদেশ ব্যাংকের বরিশাল কার্যালয়ে আগুন

বাংলাদেশ ব্যাংকের বরিশাল কার্যালয়ে আগুন

বাংলাদেশ ব্যাংকের বরিশাল কার্যালয়ে আজ সোমবার সকালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনায় তেমন ক্ষয়ক্ষতি হয়নি।
ব্যাংকের কর্মকর্তারা জানান, আজ সকালে কর্মকর্তা-কর্মচারীরা নগরের বগুড়া রোডে বাংলাদেশ ব্যাংকের কার্যালয়ে এসে দেখেন, কার্যালয়ের দ্বিতীয় তলা থেকে ধোয়া বের হচ্ছে। পরে ব্যাংকের নিজস্ব অগ্নিনির্বাপণকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন।
বরিশাল সদরের ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে সকাল সাড়ে নয়টার দিকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে আসে। পরে তারা আগুন নিয়ন্ত্রণে আনে।
আগুন নিয়ন্ত্রণের দায়িত্বে থাকা ফায়ার সার্ভিসের বরিশাল স্টেশনের উপসহকারী পরিচালক আবদুল হালিম বলেন, খবর পেয়েই তাঁদের চারটি ইউনিট ঘটনাস্থলে যায়। তারা আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের সূত্রপাত কীভাবে, এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। আগুনে তেমন ক্ষয়ক্ষতি হয়নি।
ঘটনার পর বেলা সাড়ে ১১টার দিকে নগর পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
বাংলাদেশ ব্যাংকের বরিশাল কার্যালয়ের নির্বাহী পরিচালক মনোজ কান্তি বৈরাগ বেলা সাড়ে ১১টার দিকে বলেন, অগ্নিকাণ্ডে বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। কিছু ফাইলপত্র ও কয়েকটি চেয়ার পুড়ে গেছে। আগুনে সূত্রপাত কীভাবে হলো, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
মনোজ কান্তি বলেন, ঘটনা তদন্তে দুটি কমিটি করা হয়েছে। একটি ব্যাংকের নিজস্ব কমিটি, অপরটি ফায়ার সার্ভিসের। এই কমিটি ক্ষয়ক্ষতি ও আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে, তা তদন্ত করে প্রতিবেদন দেবে।
এনপিনিউজ/আশিক/পব


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution