শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

বাংলাদেশ যুব অধিকার পরিষদ রংপুর মহানগর শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন

বাংলাদেশ যুব অধিকার পরিষদ রংপুর মহানগর শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন

নিউজ ডেক্সঃ

বাংলাদেশ যুব অধিকার পরিষদ রংপুর মহানগর শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন লাভ করেছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) কেন্দ্রীয় নির্বাহী কমিটির আহ্বায়ক মুহাম্মদ আতাউল্লাহ ও সদস্য সচিব মনজুর মোরশেদ মামুন স্বাক্ষরিত এক পত্রে মো.হুমায়ন কবীর কে আহ্বায়ক ও মো. আখিনুর জামান কে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক মো.ফারাবী রিয়াদ , এমকে ডি রাশেদ, মো.রফিকুল ইসলাম শিশির, মো. নুর হাসান হাবীব, যুগ্ম সদস্য সচিব মেরেজুল ইসলাম মাইদুল, মো.অমিত হাসান রাশেদ, মো.মাহমুদ, মো.মেহেদী হাসান, । কার্যকারি সদস্য মো.মিলন,মো.আশিক,মো.আল আমীন,মোঃ হুমায়ন আহাম্মেদ,মো.মাসুদার রহমান,মো.নাহিদ হাসান।

এ কমিটির বিষয়ে বাংলাদেশ যুব অধিকার পরিষদ রংপুর মহানগরের সদস্য সচিব আখিনুর জামান বলেন,আমরা নতুন বাংলাদেশ নির্মানে তারুণ্য নির্ভর রাজনৈতিক দল গঠনে এগিয়ে যাচ্ছি যা বর্তমান বাংলাদেশে খুব প্রয়োজন আমরা পরিবার কেন্দ্রিক রাজনীতি থেকে বেরিয়ে আসতে চাচ্ছি এবং আমাদের লক্ষ দূর্নীতি মুক্ত একটি বাংলাদেশ গড়া সেই সাথে রংপুর মহানগর যুব অধিকার পরিষদ একটি শক্তি শালি ইউনিট হিসাবে সুসংগঠিত করা এবং একটি দৃষ্টান্ত মূলক ভূমিকা রাখতে চাই জেলায়।
তাই আমার উপর যে দায়িত্ব অর্পন করা হয়েছে আমি তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করবো এবং ডাকসুর সাবেক ভিপি নুরুল হল নুরের হাত কে শক্তিশালী করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

বিজ্ঞপ্তি


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution