রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন

বাংলার চোখে’র ১৩ তম বর্ষপূর্তি উৎযাপন

বাংলার চোখে’র ১৩ তম বর্ষপূর্তি উৎযাপন

নিজস্ব প্রতিবেদক, রংপুর ১০ই অক্টোবর

রংপুরে স্বেচ্ছাসেবী সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন বাংলার চোখ’র দিনব্যাপি বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে ১৩ তম বর্ষপূর্তি অনুষ্ঠান। শনিবার দুপুরে নগরীর সুমি কমিউনিটি সেন্টেরে কেকটাকা ও আলোচনা সভা হয়েছে। সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব তানবীর হোসেন আশরাফীর সভাপতিতে¦ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মহানগর আওয়ামিলীগের সভাপতি ও পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিক কমিটির সভাপতি শাফিউর রহমান শাফি, রংপুর সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোশারফ হোসেন, বিশিষ্ট সাহিত্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক শাহ আলম হোসেন, বাংলার চোখের উপদেষ্টা রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজের উপ-ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আল-আমিন, বাংলার চোখের উপদেষ্টা ও মহুয়া বেকারীর সত্বাধিকারী আল হাজ্ব নুরুল হক মুন্না। অধ্যাপক আজিজুল ইসলাম, নাজমা জামান, এনটিভির সিনিয়র করেসপন্ডেন্ট একেএম মঈনুল ইসলাম, দেলওয়ার হোসেন রংপুরী, নজরুল পাঠাগারের সাধারন সম্পাদক রশিদুল সুলতান বাবলু।

অনুষ্ঠান উদযাপন কমিটির দায়িত্ব পালন করেন বাংলার চোখেষ্ফর সিনিয়র সদস্য দুলাল মিয়া, সদস্য সচিব ওমর ফারুক। সফল উপস্থাপক ও সাংস্কৃতিক কর্মকান্ডে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্বারক প্রদান করা হয় বাংলার চোখে’র অন্যতম সদস্য মাহমুদুন্নবী বাবুল ও নাটকে বিশেষ অবদান রাখার জন্য সম্মাননা স্বারক প্রদান করা হয় ডা: শাহাবুল ইসলাম সাগরকে।

বাংলার চোখের মহানগরসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে কমিটি গঠন করা হয়। মহানগর কমিটির সভাপতি আলহাজ্ব আবু জাফর লিটন ও সাধারন সম্পাদক ওমর ফারুক। কারমাইকেল কলেজ বাংলার চোখের সভাপতি রেজওয়ান আহমেদ সৌধ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান রংপুর সরকারী কলেজের সভাপতি শুভ আহমেদ, সাধারণ সম্পাদক মিন্টু মিয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সভাপতি আল আমিন বাপ্পী, সাধারণ সম্পাদক সাব্বির হোসেন আদিল সাংগাকা সভাপতি আহসানুল কাদির খাঁন মিলন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী রতন।

অনুষ্ঠানে বক্তরা, ধর্ষণ, মাদক নির্মূল, সুসমাজ গঠন পরিকল্পিত নগরী গড়ে তুলতে বাংলার চোখের তরুন প্রজন্মকে অবদান রাখার জন্য ধন্যবাদ জানিয়ে আরও পরিকল্পিত কাজ করে এগিয়ে যেতে পারে সে প্রত্যাশা ব্যক্ত করেন। রংপুরের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সাংগঠনের কর্মীরা সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদস্য মিজানুর রহমান মিজান।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution