বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

বিএনপি গর্তে গেছে, জামায়াত পালাইছে, জাতীয় পার্টি নাই -রংপুরে বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি

বিএনপি গর্তে গেছে, জামায়াত পালাইছে, জাতীয় পার্টি নাই -রংপুরে বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি

নিউজ ডেক্সঃ  বিএনপি গর্তে গেছে, জামায়াত পালাইছে, জাতীয় পার্টি নাই। এখন আমরা আমাদেরই শত্রু। ক্ষুদ্র স্বার্থের জন্য নৌকার কোন ক্ষতি করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বুধবার(১৬ জুন) দুপুরে পীরগাছা উপজেলার দেউতি স্কুল এন্ড কলেজ হলরুমে উপজেলা আওযামীলীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।খবর :নিউজ সারাক্ষণ

তিনি আরও বলেন, আমরা অর্থনৈতিক ভাবে ভারত ও পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়ে।
এদেশের গ্রামীণ নারীদের পায়ে জুতা ছিলো না। এখন সবার পাঁয়ে জুতা। আওয়ামীলীগ দেশটাকে পাল্টে দিয়েছে। এই নৌকা আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছে।

তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা নিজেরাই নিজেরাই খোঁচাখোঁচি করি। কিন্তু নৌকা ছাড়া কোন চিন্তা করার সুযোগ নাই। শেখ হাসিনাকে হতাশ করা যাবে না।

তিনি বলেন, নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হলে দলীয় নেতাকর্মীদের মূল্যয়ন করা হয় না। ফলে অনেকের মনে ক্ষোভের সৃষ্টি হয়। নৌকাকে পরাজিত করা যাবেনা। নৌকার সাথে বেঈমানী করতে দিবো না।

এসময় বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব,যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা মনি,পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি তসলিম উদ্দিন,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন,  আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ- সম্পাদক মনোয়ারুল ইসলাম মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সস্পাদক( চেয়ারম্যান প্রার্থী) নুর আলম ও কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল প্রমুখ।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution