মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

বিয়ের স্বীকৃতির দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক প্রেমিকা

বিয়ের স্বীকৃতির দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক প্রেমিকা

 

রংপুর অফিসঃ

বিয়ের স্বীকৃতির দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক প্রেমিকা। এটি রংপুরের গঙ্গাচড়ার উপজেলার সদর ইউনিয়নের আরাজি নিয়ামত গ্রামের ঘটনা।

শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকাল থেকে প্রেমিকা গোলাম রব্বানীর বাড়িতে অবস্থান নেন প্রেমিকা শাকিলা আকতার রুমি। বিষয়টি জানাজানির পর থেকে ঐ বাড়িতে ভিড় বেড়েছে উৎসুক জনতাসহ স্থানীয় লোকজনের।

পুলিশ ও এলানকাবাসী জানান, আরাজি নিয়ামত গ্রামের সৈয়দ হোসেনের একাদশ শ্রেণী পড়ুয়া ছেলে গোলাম রব্বানীর সাথে পাশ্ববর্তী গ্রামের সাদেকুল ইসলামের দশম শ্রেণী পড়ুয়া মেয়ে শাকিলা আকতার রুমির প্রেম-ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। তারা দুই জন পরিবারকে না জানিয়ে গোপনে গত বছরের ২৬ ডিসেম্বর নোটারি পাবলিকের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

বর্তমানে গোলাম রব্বানীর অন্যত্র বিয়ে হচ্ছে এমন খবর শোনার পর শনিবার বিকাল থেমে আচমকা প্রেমিকের বাড়িতে এসে হাজির হন প্রেমিকা শাকিলা। তার দাবি, ভালোবাসা দিবসের আগেই বিয়ের স্বীকৃতি দিয়ে তাকে বধূর মর্যাদায় গ্রহণ করতে হবে।

এ ব্যাপারে গোলাম রব্বানীর সাথে কথা বলা সম্ভব হয়নি। তবে রব্বানীর মা রেজওয়ানা বেগম বলেন, ‘বেশ কিছুদিন থেকে শুনতে পারছি রব্বানী ঐ মেয়ের সাথে মোবাইল ফোনে কথা বলে। এখন শুনছি তারা দু’জনে নাকি প্রেম করে বিয়ে করেছে। কিন্তু বিয়ের বিষয়ে আমাদের কিছুই জানা নেই।’

স্থানীয় ইউপি সদস্য রেজাউর করিম রাজু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘বিষয়টি থানা পর্যন্ত গড়িয়েছে। এখন হয়তো স্থানীয়ভাবে সুরাহা না হলে আইনের মাধ্যমে হবে।

গঙ্গাচড়া মডেল থানার এসআই মিজানুর রহমান বলেন, ‘এ ব্যাপারে মেয়ের বাবা সাদেকুল ইসলাম অভিযোগ করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution