সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

বেরোবিতে নবনিযুক্ত উপাচার্যের সাথে বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর ফুলেল শুভেচ্ছা বিনিময়

বেরোবিতে নবনিযুক্ত উপাচার্যের সাথে বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর ফুলেল শুভেচ্ছা বিনিময়

 

নিজস্ব প্রতিবেদকঃবঙ্গবন্ধু ফাউন্ডেশন বেরোবি,রংপুর শাখার পক্ষ থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. হাসিবুর রশিদ এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় এবং সংগঠনের কার্যক্রম গতিশীল করতে উপাচার্যের কাছ থেকে দিক নির্দেশনা গ্রহণ পর্ব সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের বেরোবি শাখার সম্মানিত উপদেষ্টা মোঃ হুমায়ুন কবির , সভাপতি মোঃ রাকিবুল হাসান রুপম , সাধারন সম্পাদক মোঃ সাগর শেখ, সহ সভাপতি মোঃ গোলাম রাব্বি সহ আরো সদস্যবৃন্দ।

মাননীয় উপাচার্য মহোদয়ের সাথে সংগঠনটির কর্ম পরিকল্পনা ও উদ্দেশ্য নিয়ে আলোচনা করা হয়। নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. হাসিবুর রশিদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে সংগঠনটির সদস্যরা উপাচার্যের সর্বোচ্চ সহায়তা প্রত্যাশা করেন এবং উপাচার্য অধ্যাপক ড. হাসিবুর রশিদ সর্বাত্মক সহায়তা করার আশ্বাস প্রদান করেন।

সংগঠনটির সভাপতি মোঃ রাকিবুল হাসান রুপম বলেন,আমরা আশাবাদী ভিসি স্যার আমাদের শিক্ষার্থীদের জন্য কাজ করবেন এবং আমাদের বিশ্ববিদ্যালয়কে অনন্য উচ্চতায় নিয়ে যাবেন। আশাকরি তিনি আমাদের সংগঠনের বিষয়ে আন্তরিক হয়ে সকল ধরনের সহযোগিতা করবেন এবং আমারও তাকে আমাদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করবো।

সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ সাগর শেখ বলেন, এই সংগঠনের সুযোগ্য কেন্দ্রীয় কমিটিকে যে প্রতিশ্রুতি দিয়ে আমরা বেরোবি শাখার অনুমোদন নিয়েছি সেটা হলো শিক্ষা,পরিবেশ ও প্রতিবন্ধি নিয়ে আমরা বিশ্ববিদ্যালয় এবং পুরো রংপুরে কাজ করে যাবো সকলের সহযোগিতাই। সাবেক উপাচার্য মহোদয়ও আমাদের যথেষ্ঠ সহযোগিতা ও পরামর্শ দিয়েছেন। আমরা সকলে আশা করি আমাদের নতুন উপাচার্য মহোদয় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমাদের ছোট ছোট কাজগুলো করতে সার্বিক সহযোগিতা করবেন


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution