সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

বেরোবিতে সিঙ্গেল ঐক্য জোটের বিক্ষোভ

বেরোবিতে সিঙ্গেল ঐক্য জোটের বিক্ষোভ

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/১৪ ফেব্রয়ারী/ রংপুর  

প্রেম ভালোবাসার বাণিজ্যিকীকরণ ও অশ্লীলতা বন্ধের দাবিতে বিক্ষোভ করেছে বিশ্ববিদ্যালয় সিঙ্গেল ঐক্য জোট।এসময় সিঙ্গেল জোট নেতারা ক্যাম্পাসে যেকোনো ধরনের অশ্লীলতার বিরুদ্ধে প্রশাসনের সহযোগিতায় অভিযান করার ঘোষণা দেন।


শুক্রবার বেলা সাড়ে তিনটা থেকে রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সিঙ্গেল চত্বরে একত্রিত হতে থাকে শিক্ষার্থীরা। সেখান থেকে তারা বিকেল চারটায় একটি বিক্ষোভ নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পার্কের মোড়ে যায়। এ সময় তারা বিভিন্ন স্লোগানে মুখরিত করেন ক্যাম্পাস।

এসময় বক্তব্য রাখেন, সিঙ্গেল ঐক্য জোটের সভাপতি নাজমুল হুদা নিমু, সহ সভাপতি আবু রায়হান, ফয়সাল রাজন, মনিরুজ্জামান মনির, শাওন সাহমুদ, সাধারণ সম্পাদক সিহাব মন্ডল, জসিম উদ্দিন রিয়াজ, স্বপন, সাদমান খান, সাংগঠনিক সম্পাদক বাবলু হোসেন, আরিফ বাপ্পি, জিৎ রয়, ছোট বোন বিষয়ক সম্পাদক শাকিল, কাপল কাউন্সেলিং সম্পাদক সোহানুর রহমান শাহীন, ভাইয়া বিষয়ক সম্পাদক শিপন, আপু বিষয়ক সম্পাদক রাজু হোসেন, ক্রিমা বিষয়ক সম্পাদক, হাবিবুর রহমান. ছ্যাকা বিষয়ক সম্পাদক শাহাজান আলী, জাস্ট ফেন্ড বিষয়ক সম্পাদক সুজন প্রমুখ

বিক্ষোভ শেষে অভদ্র নারীর খপ্পরে না পড়ার জন্য শপথ নেন শিক্ষার্থীরা।। আয়োজকরা বলেন আমরা প্রেম ভালোবাসার বিরুদ্ধে নই। তবে প্রেম ভালোবাসার নামে যারা একাধিক প্রেম ভালবাসা করেন তাদের বিপক্ষে আমরা। যারা প্রেম ভালোবাসার নামে একাধিক সম্পর্ক করে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে অশ্লীলতা করেন আমরা তার বিপক্ষে। প্রেম ভালোবাসার নামে যে বাণিজ্যিকীকরণ চলছে সেটার বিপক্ষে আমরা। বিক্ষোভ শেষে তারা ঘোষণা দেন ভালোবাসার নামে ক্যাম্পাসের চিপায় চাপায় অশ্লীলতা এবং একাধিক প্রেমের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে। কর্মসূচিটি অত্যন্ত আনন্দের সাথে উপভোগ করেন ক্যাম্পাসের অন্য শিক্ষার্থীরা।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah