শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:২৮ অপরাহ্ন

বেরোবির স্বাধীনতা পরিষদের উদ্যোগে ৩২০টি পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ

বেরোবির স্বাধীনতা পরিষদের উদ্যোগে ৩২০টি পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ২৫ এপ্রিল রংপুর

করোনা ভাইরাসের ভয়াল থাবায় কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়াতে ৩২০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী ও করোনা প্রতিরোধী উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অফিসারদের সংগঠন স্বাধীনতা পরিষদের উদ্যোগে ক্যাম্পাসে এসব বিতরণ করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে বিশ্ববিদ্যালয়ের ডাইনিং কর্মচারী, ক্যাফেটেরিয়া কর্মচারী, মাস্টাররোল কর্মচারী ও ক্যাম্পাস সংলগ্ন মেসের বুয়াসহ নিম্ন আয়ের ৩২০টি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, লবণ, সাবান ও মাস্ক বিতরণ করা হয়।


এসময় উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ ত্রাণ গ্রহীতাদের উদ্দেশ্যে মোবাইল ফোনে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং দেশের এরকম একটি সময়ে কর্মহীন মানুষের পাশে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দকে এই উদ্যোগ গ্রহণ করার জন্য আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

এসময় বিশ্ববিদ্যালয়েল প্রক্টর জনাব আতিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ এনামুল কবীর, স্বাধীনতা পরিষদের আহ্বায়ক এরশাদুজ্জামান, আমিনুর রহমান পিএস-টু-ভিসি (ডেপুটি রেজিস্ট্রার-একাডেমিক), উপ-পরীক্ষা নিয়ন্ত্রক নিখিল বর্ম্মণ, সামসুল হক, জনসংযোগ তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা মো. আরিফুল ইসলাম, সহকারী নিরাপত্তা কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

স্বাধীনতা পরিষদের সদস্য, সিনিয়র শিক্ষকদের অর্থ সহায়তা ও রংপুর জেলা প্রশাসনের বিশেষ বরাদ্দে এই ত্রাণ বিতরণ করা হয়।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah