বুধবার, ২৮ Jul ২০২১, ০১:৩৩ অপরাহ্ন

ব্যারিষ্টার শামিম হায়দার পাটোয়ারীকে অতিরিক্ত মহাসচিব নিয়োগ

ব্যারিষ্টার শামিম হায়দার পাটোয়ারীকে অতিরিক্ত মহাসচিব নিয়োগ

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ ৩১শে ডিসেম্বর ২০১৯

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি পার্টির গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে নবম জাতীয় সম্মেলনের সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পার্টিতে ব্যারিষ্টার শামিম হায়দার পাটোয়ারী সহ আট জন অতিরিক্ত মহাসচিব নিয়োগ দিয়েছেন।

অনান্যদের মধ্যে অতিরিক্ত মহাসচিববৃন্দের নাম ও বিভাগ হচ্ছে গোলাম কিবরিয়া টিপু এমপি (বরিশাল বিভাগ), সাহিদুর রহমান টেপা (খুলনা বিভাগ), এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম (রাজশাহী বিভাগ), ফকরুল ইমাম এমপি (ময়মনসিংহ বিভাগ), এটিইউ তাজ রহমান (সিলেট বিভাগ), ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি (রংপুর বিভাগ), এ্যাডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভুইয়া (চট্টগ্রাম বিভাগ) এবং লিয়াকত হোসেন খোকা এমপি (ঢাকা বিভাগ)’কে নিয়োগ প্রদান করেছেন।

জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০ উপধারা ১ (১) ক মোতাবেক এই নিয়োগ প্রদান করা হয়েছে। যা ইতোমধ্যে কার্যকর করা হয়েছে। জাতীয় পার্টির আট বিভাগীয় সাংগঠনিক কমিটি বিলুপ্ত জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি পার্টির গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে নবম জাতীয় সম্মেলন সফল করার জন্য জাতীয় পার্টির আট বিভাগে বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি গঠন করেছিলেন।

গত ২৮ শে ডিসেম্বর ২০১৯ জাতীয় পার্টির জাতীয় সম্মেলন সম্পন্ন হওয়ায় উক্ত বিভাগীয় সাংগঠনিক কমিটি সমূহের কার্যকারিতা না থাকায় কমিটি সমূহ বিলুপ্ত করেছেন। এদিকে রংপুর বিভাগে ব্যারিষ্টার শামিম হায়দার পাটোয়ারী কে অতিরিক্ত মহাসচিব বানানোতে উজ্জীবিত তৃণমূলের নেতা-কর্মীরা। তারা বলেন অবহেলিত জাপা তার হাত ধরে কর্মীমূল্যায়ন সহ আরো সুসংগঠিত হবে দল।

 

এনপি৭১/আআসু


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah