মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

ব্রাম্ম মন্দির মার্কেট এর ভাড়াটিয়া চুক্তিপত্র হস্তান্তর

ব্রাম্ম মন্দির মার্কেট এর ভাড়াটিয়া চুক্তিপত্র হস্তান্তর

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ ১৪ মার্চ রংপুর   

রংপুর মহানগরীর কৈলাশরঞ্জন স্কুর মোড় ব্রাম্ম মন্দির মার্কেট এর ভাড়াটিয়া/ব্যবসায়ীদের ভাড়াটিয়া চুক্তিপত্র হস্তান্তর করা হয়েছে। পরীক্ষিত তুলনাকৃত প্রধান তুলনা সহকারী সি ডি নং ২০৪০/১৯ ০৬/০৫/২০১৯ ইং তারিখে মোকাম রংপুর জেলা ১ম জেলা যুগ্ম জজ আদালত মোঃ এস এম রেজাউল বারী মোকদ্দমা নং অন্য ৭৪/১১ এর বাদী শ্রী পুলিন চন্দ্র মহোন্ত, বমান মোঃ লিয়াকত আলী বাবাদী ৪৭, ০৮/১০/১৮ পি এইচ ও সোলেনামা শুনানীতে উভয়পক্ষ হাজিরায় উপস্থিত হয়ে গত ০৭/০৫/২০১৮ ইং তারিখে দরখাস্ত দাখিল করেন।

চুক্তিপত্র প্রায় ৪৫ বছর মামলা পরিচালনা শেষে ব্রাম্ম মন্দির মার্কেট এর ভাড়াটিয়া / ব্যবসায়ীদের ভাড়াটিয়া চুক্তিপত্র হস্তান্তর করা হয়। মামলার রায় সূত্রে জানা গেছে ৪, ৫, ৭, ৮, ৯, ১০, ১১, ১২, ১৪, ১৫, ১৬, ১৭, ১৮, ১৯, ২০, ২১, ২৬, ২৭ ও ২৮ নং বিবাদী গণ নালিশী জমি জুম্মাপাড়া ব্রাম্ম মন্দিরের জমি বলে স্বীকার করে নিয়ে এখন থেকে আমরা ব্রাম্ম মন্দির মার্কেটর ভাড়াটিয়া হিসেবে চুক্তিপত্র প্রদান করা হয়। বিবাদীগণ মামলার বিষয় নিয়ে স্থানীয় ভাবে আপোষ মীমাংসা করে নিয়েছে এবং তাদের সাথে সোলেনামা সম্পাদন করা হয়েছে।

শুক্রবার রাতে ব্রাম্ম মন্দির মার্কেট এর ভাড়াটিয়া/ব্যবসায়ীদের ভাড়াটিয়া চুক্তিপত্র হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি ২৩, ২৪ ও ২৫নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ হাসমা বানু। বিশেষ অতিথি ছিলেন ব্রাম্ম মন্দির রংপুর কমিটির উপদেষ্ঠা মাখন বণিক, সাধারণ সম্পাদক শ্রী পুলিন চন্দ্র মহন্ত, ব্রাম্ম মন্দির মার্কেট কমিটির সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম পটু এছাড়াও ব্যবাসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন ব্রাম্ম মন্দির রংপুর কমিটির সভাপতি শ্রী কালী বাবু বর্ম্মন। এসময় ব্যবসায়ীদের কে চুক্তিপত্র প্রদান করা হয়।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah