বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:১০ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে মাঝ নদীতে নৌকায় করে সংঘর্ষের ঘটনা ঘটেছে

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে মাঝ নদীতে নৌকায় করে সংঘর্ষের ঘটনা ঘটেছে

নিউজ ডেক্সঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে মাঝ নদীতে নৌকায় করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানায়, ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রায় দুই ঘণ্টা এই সংঘর্ষ চলে।
গতকাল শনিবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ওই উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর এবং ফতেহপুর গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ হয়। এ সময় গ্রামগুলোতে থাকা নারী ও শিশুদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।
স্থানীয় পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, ‘নৌকায় করে পরমানন্দপুর ও ফতেহপুর গ্রামের বাসিন্দারা সংঘর্ষ করেছে বলে খবর পেয়েছি। গ্রামের মুরব্বিদের নিয়ে এটা মীমাংসা করার চেষ্টা করবো।’
কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, পরমানন্দপুর ও ফতেহপুর গ্রামের মধ্যবর্তী কড়াগাঙ এলাকায় দুই গ্রামের লোকজন নৌকায় করে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। তবে সংঘর্ষে কেউ হতাহত হয়েছে কিনা জানা যায়নি।
খোঁজ নিয়ে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় পরমানন্দপুর গ্রামের একাংশের সাথে ফতেহপুর গ্রামের যুবকদের মধ্যে ফুটবল খেলা নিয়ে হাতাহাতি হয়। এর জের ধরে পরদিন সকালে দুই গ্রামের যুবকরা নৌকা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।
এ বিষয়ে জানতে চাইলে পুলিশের সরাইল সার্কেলের জেষ্ঠ্য সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান দ্য ডেইলি স্টারকে বলেন, দুই গ্রামের মানুষের মধ্যে সংঘর্ষের কোনো খবর পাইনি। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution